ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নরসিংদীতে শ্রমিককে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫০, ২১ সেপ্টেম্বর ২০২০

নরসিংদীতে বাড়িতে ঢুকে মোঃ রবিউল্লাহ (৪৫) নামে পাটকলের সাবেক এক শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে এক দুর্বৃত্ত। রোববার সন্ধ্যায় নরসিংদী পৌর এলাকার কামারগাঁও এলাকায় পরিবারের সদস্যদের সামনেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 

মো: রবিউল্লাহ কামারগাঁও এলাকার আবদুল জব্বারের ছেলে ও ইউএমসি জুটমিলের একজন স্থায়ী শ্রমিক ছিলেন। পাটকলটি বর্তমানে বন্ধ থাকায় ঘটনার সময় বাড়িতেই অবস্থান করছিলেন তিনি।

নিহতের পরিবারের সদস্যরা জানান, মো. রবিউল্লাহর ছোট ছেলে টেক্সটাইল মিলের শ্রমিক সজীব (২০) প্রায় দিনের মত আজ বিকেলেও স্থানীয় একটি মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে যায়। সেখানে খেলার সময় বিকেল ৫টার দিকে রোহান (২০) নামের এক যুবকের সাথে তার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। 

এ সময় উপস্থিত লোকজন বিষয়টি মিমাংসা করে দেন। পরে বিকাল সাড়ে ৫টার দিকে সজীব বাড়িতে এসে কাজে চলে যায়। এরপর সন্ধ্যা ৬টার দিকে রোহান একটি চাপাতি নিয়ে উত্তেজিত অবস্থায় সজীবদের বাড়িতে ঢুকে। এ সময় সজীবকে না পেয়ে তার বাবা রবিউল্লাহর ঘাড়ে ও কপালে চাপাতি দিয়ে কোপ দেয়। এতে রবিউল্লাহ মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় উপস্থিত পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে নিয়ে নরসিংদী সদর হাসপাতালে রওয়ানা হলে পথেই তিনি মারা যান। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, ফুটবল খেলায় কথা কাটাকাটির জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ নরসিংদী সদর হাসপাতালে গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। যার বিরুদ্ধে অভিযোগ ওই যুবককে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে। 

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি