ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ফরিদপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২০, ২১ সেপ্টেম্বর ২০২০

ফরিদপুরে স্ত্রী হাসি বেগমকে (২৮) হত্যার দায়ে স্বামী জাহাঙ্গীর মীরের (৩৪) যাবজ্জীবন কারাদন্ড হয়েছে। সোমবার বেলা ১১টার সময় ফরিদপুরের বিশেষ জজ আদালতের বিচারক মো. মতিয়ার রহমান এ আদেশ দেন। যাবজ্জীবন স্বশ্রম কারাদন্ডের পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জারিমানা অনাদায়ে আরও ছয় মাস বিনাশ্রম  কারদন্ড ভোগ করতে হবে জাহাঙ্গীরকে।

জাহাঙ্গীর ফরিদপুর সদরের বঙ্গেশ্বর্দী গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি। এদিকে হাসি বেগম পাশের বোয়ালমারী উপজেলার সাতৈর গ্রামের আবু মৃধার মেয়ে। হাসি বেগম দুই ছেলের মা।

ওই আদালতের পেশকার সাধন কুমার বালা মামলার এজাহার বিবরণ উল্লেখ করে জানান, ২০১৮ সালের ২০ এপ্রিল দুপুরে পারিবারিক কলহের কারনে স্ত্রীকে কিল ঘুষি থাপ্পড় মারতে থাকেন জাহাঙ্গীর। এক পর্যায়ে হাসি বেগম মৃত্যু বরণ করে। তখন জাহাঙ্গীর স্ত্রীর ওড়না তার গলায় পেচিয়ে ফাঁস দিয়ে তাকে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখেন।

এ ঘটনায় বঙ্গেশ্বর্দী গ্রামের দফাদার আয়নাল মোল্লা বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। ২০১৮ সালের ২৪ আগস্ট এ মামলার অভিযোগপত্র প্রদান করেন তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসলাম উদ্দিন।

গত ২০১৮ সালের ২ জুন গ্রেপ্তার করা হয় জাহাঙ্গীরকে। গ্রেপ্তারের পর থেকে তিনি জেল হাজতে ছিলেন। রায়ের সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন। রায়ের পর জাহাঙ্গীরকে জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।  

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি