ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০২৪

সোনাগাজীতে প্রাইভেটকার ছিনতাইকারী চক্র আটক

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৬, ২৪ সেপ্টেম্বর ২০২০

ফেনীর সোনাগাজীতে স্থানীয় জনতার সহায়তায় গাড়ি ছিনতাইকারী তিনজনের এক চক্রকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষীপুর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, চট্রগ্রামের পাঁচলাইশ এলাকা হতে বুধবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে দাগনভূইয়া যাওয়ার উদ্দেশ্যে তিন ছিনতাইকারী একটি প্রাইভেটকার ভাড়া করে। গাড়িটি দাগনভূঁইয়া দিয়ে ফাজিলের ঘাট এলাকায় পৌঁছালে পার্শ্ববর্তী নির্জন স্থানে নিয়ে গাড়ির চালককে গলায় গামছা পেচিয়ে গাড়ি থেকে ফেলে দিয়ে রাত প্রায় সাড়ে ১০টার দিকে প্রাইভেটকারটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় জনতা সোনাগাজী মডেল থানায় খবর দিলে অফিসার ইনচার্জ মোহাম্মদ সাজেদুল ইসলামের নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম ও স্থানীয় জনতা ডাকবাংলা, কাজীরহাট, কুটিরহাটসহ কয়েকটি পয়েন্টে ব্যারিকেড দেয়। 

ছিনতাইকারীরা ব্যারিকেড দেখে প্রাইভেটকারটি ফেলে ধানক্ষেতের দিকে পালিয়ে যায়। ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকারটি উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে চালক খোরশেদ আলম গাড়ী শনাক্ত করেন এবং ঘটনার বিবরণ দেন। পরে রাতভর অভিযান চালিয়ে আজ বৃহস্পতিবার ভোর ৫টায় মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষীপুর থেকে ছিনতাইকারীদের গ্রেফতার করা হয়। 

আটককৃতরা হলেন, বান্দরবন সদরের সুমন বড়ুয়া, নোয়াখালীর সুবর্ণ চরের ইমন ও আরিফ। গাড়ির চালক চট্টগ্রামের ফটিকছড়ি থানার উত্তর নিছিন্দা গ্রামের মৃত নুর আলমের ছেলে।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘ছিনতাইকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়ে আদালতে প্রেরণ করা হবে।’

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি