ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভার সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫৭, ২৭ সেপ্টেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার পৌরসভার মালিকানাধীন টি.এ.রোডের কালীবাড়ি মোড় থেকে শিমরাইলকান্দি গ্যাসফিল্ড পর্যন্ত গুরুত্বপূর্ণ সড়কটি সংস্কার করার দাবিতে মানববন্ধন করেছে শিমরাইলকান্দি ও নিউ মৌড়াইল এলাকাবাসী। রোববার দুপুরে কালীবাড়ি মোড়ে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন হাজী মো. ইদ্রিস মিয়া, আশরাফুল হাসান তপু, মো. আলাল মিয়া, মো. শাকিল ভূইয়া, শামীম আহমেদ, জাকির মাহদিন, সালাউদ্দিন মোল্লা, শাহীন মৃধা, মো. নাঈম, মোকারম হোসেন আদি, এস.আর আহমেদ সাজিদ, রাফা ইসলাম জ্যোতি প্রমুখ।

মানববন্ধন বক্তারা বলেন, শহরের গুরুত্বপূর্ণ এই সড়কটি দীর্ঘদিন ধরে সংস্কার না করায় বর্তমানে জরাজীর্ন ও ঝুঁকিপূর্ন হয়ে জনগনের চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। সামান্য বৃষ্টি হলেই সড়কের বড় বড়গর্তগুলোকে যানবাহনের চাকা ঢুকে ছোট-খাট দুর্ঘটনা ঘটে। এই রাস্তাটি দিয়ে প্রতিদিন শহরের কান্দিপাড়া, পাওয়ার হাউজরোড, শিমরাইলকান্দি ও নিউ মৌড়াইলের লোকজন চলাচল করে। কিন্তু রাস্তাটি কঙ্কালসার হয়ে যাওয়ায় এলাকাবাসী জীবনের ঝুঁকি নিয়ে এই রাস্তা দিয়ে চলাচল করতে বাধ্য হচ্ছে। বক্তারা অবিলম্বে রাস্তাটি সংস্কার করে এলাকাবাসীর দুর্ভোগ দূর করার আহবান জানান। নতুবা কঠোর কর্মসূচি দেয়ার আল্টিমেটাম দেন তারা।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি