ঢাকা, মঙ্গলবার   ২৪ মে ২০২২, || জ্যৈষ্ঠ ৯ ১৪২৯

আবুল হাসানাত আব্দুল্লাহ’র রোগ মুক্তির জন্য দোয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৪, ২ অক্টোবর ২০২০

পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ অসুস্থ হয়ে বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন। তাঁর অসুস্থার জন্য দোয়া কামনা করে ভান্ডারিয়া উপজেলা পরিষদের মসজিদে দোয়ার আয়োজন করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভান্ডারিয়া উপজেলার চেয়ারম্যান মিরাজুল ইসলাম।

শুক্রবার (২ অক্টোবর) ভান্ডারিয়া উপজেলা পরিষদের মসজিদে এই দোয়ার আয়োজন করা হয়। এসময় সুস্থ হয়ে যাতে খুব তাড়াতাড়ি রাজনৈতিক মাঠে ফিরে আসেন সেই কামনায় দোয়া করা করা হয়। এসময় ভান্ডারিয়া উপজেলা পরিষদের মসজিদে বিভিন্ন নেতাকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়েন।

উল্লেখ্য গত মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। অবস্থা গুরুতর হওয়ায় তাকে হাসপাতালটির আইসিইউতে হয়েছে।

আবুল হাসানাত আবদুল্লাহর চিকিৎসায় নিয়োজিত স্কয়ার হাসপাতালের এক চিকিৎসক জানান, হাসপাতালে ভর্তির পর জরুরি বিভাগ থেকে তাকে প্রথমে নেওয়া হয় আইসিইউতে। ইসিজির রিপোর্টে হৃদযন্ত্রে রক্ত সঞ্চালনে সমস্যা ধরা পড়েছে।

রাতে তার শরীরে অক্সিজেনের মাত্রা ৭০ এ নেমে গিয়েছিল। পিএইচ মাত্রা ছিল ৭। তার হার্টের অবস্থা ভালো না থাকায় সতর্কতার সঙ্গে চিকিৎসা দিতে হচ্ছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি