ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

টেকনাফে অস্ত্র ও গুলিসহ ৪ ডাকাত আটক        

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৮, ৩ অক্টোবর ২০২০

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ ডাকাত দলের ৪ সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতরাত থেকে আজ শনিবার ভোর রাত পর্যন্ত উপজেলার হ্নীলা ইউনিয়নের উলুমারী গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

এ সময় দেশিয় তৈরি ৬টি অস্ত্র, ১০ রাউন্ড তাজা কার্তুজ ও অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ সময় ডাকাত চক্রের আরও ৬/৭ জন পালিয়ে গেছে বলে জানিয়েছে বিজিবি।

আটকরা হলেন, উলুমারি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে নুরুল আমিন (৩২), মৃত মো. শফির ছেলে আনোয়ার হোসেন (২১), মৃত রুহুল আমিনের ছেলে জাফর আলম (৪২) ও রঙ্গিখালী গ্রামের মৃত মোজাফ্ফর আহমেদের ছেলে নজির আহম্মদ (৫০)।

বিজিবি টেকনাফের ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, ‘বিশ্বস্ত সূত্রে বিজিবি জানতে পারে উলুমারি গ্রামে সংঘবদ্ধ ডাকাতদল আগ্নেয়াস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে শুক্রবার রাত থেকে সেখানে অভিযান চালানো হয়। এ সময় ৬/৭ জন ডাকাত পালিয়ে যায়। তবে টহল দল ৪ জনকে আটক করতে সক্ষম হয়। পরে বসতবাড়ি তল্লাশি করে ৬টি দেশিয় তৈরি এক নলা বন্দুক, ১০ রাউন্ড তাজা কার্তুজ, ৯ রাউন্ড গুলির খোসা, চার রাউন্ড রাইফেলের এ্যামুনেশন, চার রাউন্ড এলএমজি এ্যামুনেশন, চার রাউন্ড প্যারাসুট ফ্লেয়ার, একটি পুলিশ বেল্ট ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।’ 

আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি