ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১, || ফাল্গুন ১৭ ১৪২৭

নোয়াখালীর ঘটনায় বাকি আসামিদের গ্রেফতারের আশ্বাস (ভিডিও)

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৭, ৬ অক্টোবর ২০২০ | আপডেট: ১৬:৫২, ৬ অক্টোবর ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের মামলায় ইউপি সদস্যসহ আরো দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রধান আসামি বাদলের সঙ্গে এই দুই আসামিকেও আদালতে হাজির করে রিমান্ডের আবেদন জানানো হবে। বেগমগঞ্জে এসে দ্রুততম সময়ে বাকি আসামীদের গ্রেফতারের পর বিচারের আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসাইন।

নোয়াখালীতে গৃহবধূ নির্যাতনের ঘটনায় আরও দুই আসামী গ্রেপ্তার হলো। এজাহারভুক্ত ৫ নম্বর আসামি সাজুকে ঢাকার শাহবাগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। আর নির্যাতিত নারীর আদালতে দেওয়া জবানবন্দির ভিত্তিতে একলাশপুর ইউনিয়ন পরিষদের সদস্য সোহাগকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। 

এদিকে বেগমগঞ্জ এসে দোষীদের সর্বোচ্চ সাজার আশ্বাস দেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসাইন। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।  

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসাইন বলেন, মামলাটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হবে এবং দ্রুততম সময়ের মধ্যে সব আসামীদের যাতে গ্রেফতার করা হয় সেজন্য তদন্তকারী কর্মকর্তাসহ নোয়াখালী জেলার পুলিশ সুপারকে নির্দেশ দিয়েছি।

পুলিশ জানিয়েছে, মামলার প্রধান আসামি বাদলের সঙ্গে এই দুই আসামিকেও আজ আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে। 

৪ অক্টোবর রাতে নির্যাতিত নারী বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইন এবং পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে ৯ জনের বিরুদ্ধে ২টি মামলা দায়ের করেন।

এদিকে ঘটনার প্রতিবাদে রাজধানীসহ বিভিন্ন জেলায় প্রতিবাদ সমাবেশ হয়েছে। জাতীয় প্রেসক্লাবে নারী নির্যাতন ও ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন এবং শাহবাগে গণঅবস্থান থেকে দোষীদের বিচারের মুখোমুখি দাঁড় করানোর দাবি জানানো হয়।

এ ঘটনায় ঢাকা ও নোয়াখালী থেকে এ পর্যন্ত মামলার এজাহারভুক্ত চারজনসহ মোট ছয়জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

 

এএইচ/এসি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি