ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১, || ফাল্গুন ১৭ ১৪২৭

এবার বিধবা নারীকে ধর্ষণ, ৬০ হাজার টাকায় রফাদফা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৭, ৭ অক্টোবর ২০২০

বিধবা নারী

বিধবা নারী

নারায়ণগঞ্জের বন্দরের তিন সন্তানের জননী এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মারধর করে বাড়ি থেকে বের করে দেয়া হয় ওই নারীকে। এ ঘটনা ধামা চাপা দিতে ৬০ হাজার টাকায় রফাদফা করেছেন স্থানীয় এক নারী কাউন্সিলর।

বন্দর উপজেলার দড়ি সোনাকান্দা এলাকায় খোকা মিয়া নামের স্থানীয় বাড়িওয়ালা ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ করেন ওই বিধবা। সোমবার রাতে এ ঘটনা নিয়ে গ্রাম্য সালিশ হয়। সেখানে ওই নারীকে টাকার দেয়ার অজুহাতে সাদা কাগজে স্বাক্ষর নেয় নারী কাউন্সিলর।

ওই নারীর অভিযোগ, ‘বাড়িওয়ালা খোকা মিয়ার সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে খোকা তাকে একাধিবার ধর্ষণ করে। ঘটনাটি অভিযুক্ত খোকার স্ত্রী জানার পর নারী কাউন্সিলকে নিয়ে ওই নারীকে তার ভাড়া বাসা থেকে বের করে দেয়। রাস্তায় খোকার স্ত্রী তাকে মারধরও করে। পরে ঘটনা জানাজানি হলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯.২০.২১. নং ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলি নওশাদের অফিসে সালিশ বসে। নারী কাউন্সিলর শিউলি নওশাদ মিমাংসা করেছেন ৬০ হাজার টাকায়।’

ওই নারী বলেন, আমাকে ও আমার পরিবারকে বিভিন্ন মানুষ হুমকি দিচ্ছে। আমরা এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। খোকা এর আগেও আরও অনেক ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন ওই নারী।
 
সালিশের বিষয়ে জানতে চাইলে নারী কাউন্সিলর শিউলি নওশাদ বলেন, রাস্তায় খোকার স্ত্রী ওই বিধবা নারীকে মারধর করেছে। এ ঘটনায় খোকাকে ৬০ হাজার টাকা দিতে বলেছি কিন্তু টাকা দেয়নি।  

তিনি আরও বলেন, ওই নারীর সাথে স্থানীয় খোকার সর্ম্পক ছিল। খোকার মা ও তার স্ত্রী বিষয়টি আমাকে জানিয়েছিল। পরে গিয়ে আমি নিজে ওই মেয়েকে বাসা থেকে বের করে দেই। পরবর্তীকে রাস্তার মধ্যে জামেলা হয়।


নারী কাউন্সিলর শিউলি নওশাদ

এ ঘটনায় কোন অভিযোগ আসেনি দাবি করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, কোন অভিযোগকারী যদি অভিযোগ করেন তাহলে আমরা আইনানুগ ব্যবস্থা নিব।

এমবি//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি