ঢাকা, রবিবার   ০৭ মার্চ ২০২১, || ফাল্গুন ২২ ১৪২৭

ধর্ষক দেলোয়ার ও কালামের বিরুদ্ধে ধর্ষণ মামলা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:২৯, ৭ অক্টোবর ২০২০ | আপডেট: ১২:৩২, ৭ অক্টোবর ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে নির্যাতনের শিকার ওই নারী স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার ও তার অপর এক সহযোগী আবুল কালামের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছে। গত সোমবার দিবাগত রাত ২টার দিকে বেগমগঞ্জ থানায় ওই নারী বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত এক বছর পূর্বে দেলওয়ার বাহিনীর প্রধান দেলোয়ার ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক দুই দফায় ধর্ষণ করে। আর দেলোয়ারকে সম্পূর্ণ সহযোগিতা করে তার বাহিনীর অন্যতম সদস্য আবুল কালাম। দেলোয়ার অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় তিনি ভয়ে বিষয়টি কাউকে বলেননি।

সূত্র জানায়, এরই মধ্যে গত মাসের প্রথম সপ্তাহে দেলওয়ার বাহিনীর সদস্যরা ওই নারীর ঘরে ঢুকে তার স্বামীকে বেঁধে রেখে তাকে বিবস্ত্র করে শারীরিকভাবে নির্যাতন করে এবং তা মোবাইলে ধারণ করে। এক পর্যায়ে গত ৪ অক্টোবর ধারণকৃত ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় দেলোয়ার বাহিনীর অপর এক সদস্য বাদলকে প্রধান আসামী করে ৯জনের নাম উল্লেখ করে দুটি মামলা দায়ের করেন।

বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ জানান, দেলওয়ার বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাবের দায়ের করা অস্ত্র মামলায় রিমান্ডে রয়েছে। তাকে নির্যাতিতা নারীর দায়ের করা আগের দুটি মামলায় গ্রেপ্তারের জন্য গতকালই আদালতে আবেদন করা হয়েছে। বর্তমান ধর্ষণের মামলায়ও তাকে গ্রেপ্তার দেখানো হতে পারে বলে জানান ওসি। 

এমবি//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি