ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করলেন পরিবেশ মন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১২, ৭ অক্টোবর ২০২০ | আপডেট: ২৩:১৪, ৭ অক্টোবর ২০২০

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেছেন মৌলভীবাজার-১ আসনের সাংসদ এবং পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

বুধবার (৭ অক্টোবর) বিকাল ৩টায় পরিবেশ মন্ত্রী সিলেট নগরীর মানিক পীর টিলায় বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেন। জিয়ারত শেষে তিনি কামরানের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন মন্ত্রী।

দোয়া শেষে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাংবাদিকদের বলেন, বদর উদ্দিন আহমদ কামরানের মতো এমন ব্যক্তি আমরা আর পাবো না। কামরানকে হারিয়ে আমরা সিলেটবাসী অত্যন্ত ব্যথিত। মহান আল্লাহ তাঁর রুহের মাগফিরাত দিন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের শক্তি দান করুন। 

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও সিসিক’র সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক প্রমুখ।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি