ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শার্শায় ৫৯৩ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক 

বেনাপোল (যশোর) প্রতিনিধি:

প্রকাশিত : ২০:০৯, ৯ অক্টোবর ২০২০

যশোরের শার্শা সীমান্ত থেকে ৫৯৩ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আল-আমিন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। 

শুক্রবার দুপুরে উপজেলার নিশ্চিন্তপুর দাখিল মাদ্রাসা এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার দুই সহযোগী বিজিবির উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যায়। আটক আল-আমিন শার্শার আন্দোলপোতা গ্রামের মাজহারুল মোড়লের ছেলে। আর পলাতক আসামিরা হলো, একই থানার পারুইগুপি গ্রামের আব্দুর রহিমের ছেলে ইব্রাহীম (২৫) ও দুর্গাপুর গ্রামের আয়নাল মিয়ার ছেলে রমজান মিয়া (২৭)।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মাদক ব্যবসায়ীরা মাদকের চালান নিয়ে শার্শার নিশ্চিন্তপুর এলাকার দাখিল মাদ্রাসার সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে। এমন খবরে বেনাপোলের আমড়াখালী চেকপোষ্টে কর্মরত হাবিলদার  এম এ শওকত আলী এর নেতৃত্বে বিজিবি‘র একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে ৫৯৩ বোতল ফেনসিডিলসহ আল-আমিনকে আটক করে। এসময় তার দুই সহযোগী পালিয়ে যায়। আটককৃত ফেনসিডিলের আনুমানিক বাজার মুল্য ২ লাখ ৩৭ হাজার ২০০ টাকা। আটক আল-আমিনসহ পলাতকদের নামে মামলা দিয়ে তাকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি