ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইঞ্জিনিয়ার মোশাররফ এর স্বাস্থ্যের উন্নতি, কেবিনে স্থানান্তর 

মিরসরাই, চট্টগ্রাম সংবাদদাতা:

প্রকাশিত : ১৫:৫০, ১০ অক্টোবর ২০২০ | আপডেট: ১৬:০৪, ১০ অক্টোবর ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি,  মানবিক রাজনীতিক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বর্তমানে সুস্থ  আছেন। গত বৃহষ্পতিবার ৮ অক্টোবর জ্বর অনুভূত হলে কোভিড-১৯  পরীক্ষা করানোর পর রাতেই আক্রান্তের বিষয়টি নিশ্চিত হয়। এর পরপরই সিনিয়র নেতাদের পরামর্শে এবং পারিবারিক সিদ্ধান্তে তাঁকে এ রাতেই চট্টগ্রামের পার্কভিউ  হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরামর্শে তাঁকে গতকাল শুক্রবার রাত দশটার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তী করা হয়। এখানে রাতে ICUতে রাখার পর শনিবার সকালে কেবিনে স্থানান্তর করেন চিকিৎসকগণ।

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের এপিএস নুর খান জানান, এখানকার চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা কার্যক্রম পরিচালিত হচ্ছে । ডা. কর্ণেল হারুনের নেতৃত্বে চিকিৎসকের একটি টিম সার্বক্ষণিক নজর রাখছেন। প্রধানমন্ত্রীর কার্যালয়ের ডিজি এসএসএফ, পিএস-২ এবং এপিএস নিশাত রসুল সার্বক্ষণিক  চিকিৎসার খোঁজখবর রাখছেন। প্রয়োজনীয় চিকিৎসা শেষে তিনি বাসায় ফিরতে পারবেন বলে এখানকার দায়িত্বরত চিকিৎসকগণ জানিয়েছেন। এজন্য তিনি এবং তাঁর পরিবার তাঁর নির্বাচনী এলাকার জনসাধারণ এবং চট্টগ্রামসহ দেশের সর্বস্তরের  জনসাধারণ ও দলীয় নেতা-কর্মীদের নিকট দোয়া চেয়েছেন। তিনি এখন শারীরিক ভাবে সুস্থ আছেন।

মিরসরাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া জানান, স্বয়ং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাবেক মন্ত্রী  জননেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর  চিকিৎসার সার্বিক তদারকি করেছেন। আপনারা যার যার অবস্থান থেকে সকলে প্রিয় নেতার সুস্থতার জন্য দোয়া করুন। নিশ্চয় আল্লাহ আপনাদের দোয়া কবুল করবেন। যাতে সেনা নিয়ন্ত্রিত হাসপাতালের নিয়ম শৃংখ্যলা বিঘ্নিত না হয় সেই কারণে  আবেগ বশবর্তী হয়ে কেউ যেন হাসাপাতালে ভিড় না করেন।

উল্লেখ্যঃ- বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল ৮টায় বিআইটিআইডি ল্যাবে নমুনা পাঠানোর পর রাত ১০টার দিকে তিনি করোনা পজেটিভ বলে জানা যায়। এরপর রাতেই তাকে পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার বিকাল ৪টার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং প্রধানমন্ত্রীর তদারকিতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি