ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে শিক্ষার্থী ও শিশুকে ধর্ষণ, ২ যুবক গ্রেফতার 

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১০:৪৮, ১১ অক্টোবর ২০২০

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মাদ্রাসা শিক্ষার্থী এবং এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (১০ অক্টোবর) রাতে তাদের গ্রেফতার করা হয়েছে। 

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টায় সোনারগাঁয়ের আলগীরচর গ্রামে এক মাদ্রসা ছাত্রী ধর্ষণের অভিযোগে   সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন বাবা। অভিযোগ পেয়ে রাতেই অভিযুক্ত আরফান হোসেন সাগর নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সাগর জামালপুর সদর উপজেলার হরিপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

অন্যদিকে একই উপজেলার পশ্চিম সনমান্দি এলাকায় ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে গত শুক্রবার (৯ অক্টোবর) করা মামলায় সোহেল নাম এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

মামলার এজাহারে উল্লেখ করা হয়, শুক্রবার সন্ধ্যায় বোনকে খাবার দিয়ে একটি স্থানীয় মাদ্রাসা থেকে ফেরার পথে তার মেয়েকে ভয় দেখিয়ে ধর্ষণ করে সোহেল। পরে তার মেয়ে বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে বিষয়টি তার পরিবারকে জানায়। গ্রেফতারকৃত সোহেল পশ্চিম সনমান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান,‘পৃথক ঘটনায় মাদ্রাসার ছাত্রী ও শিশু ধর্ষণের অভিযোগে থানায় ২টি  মামলা হয়েছে। এ ঘটনায দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।’ 
এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি