ঢাকা, সোমবার   ২১ জুন ২০২১, || আষাঢ় ৬ ১৪২৮

বর্তমান সরকার সবসময় জনগণের পাশে আছে: পরিবেশ মন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৯, ১১ অক্টোবর ২০২০

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, করোনাভাইরাসের মহামারীকালে আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকার জনগণের পাশে দাঁড়িয়েছে। সব সময় জনগণের পাশে আছে। সেজন্য প্রাণঘাতি এই ভাইরাসের জন্য সারাবিশ্ব বিপর্যস্ত হলেও দেশের কোন লোক না খেয়ে মারা যায় নি।

পরিবেশ মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের জন্যই এই মহামারী মোকাবেলা করা সম্ভব হয়েছে। সেজন্যই বিশ্বের নেতারা তাঁর নেতৃত্বের প্রশংসা করছেন।

রোববার (১১ অক্টোবর) মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা প্রশাসনের উদ্যোগে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে ১২৯টি পূজামন্ডপে ৫শ’ কেজি করে মোট ৬৪ দশমিক ৫০ মেট্রিক টন জি আর চালের ছাড়পত্র (ডিও) প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

শাহাব উদ্দিন বলেন, কুলাঙ্গার ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করলেই সমাজকে ধর্ষনমুক্ত করা যাবে না। ধর্ষকদের সামাজিকভাবে বয়কট করতে হবে। ধর্ষকদের পিতা-মাতা, আত্মীয়-স্বজনরা জনসম্মুখে ধর্ষকদের বর্জনের ঘোষনা না দিলে তাদেরকেও বয়কট করতে হবে।

ধর্ষনের ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে পরিবেশ মন্ত্রী ধর্ষকদের নিজ নিজ এলাকায় ঢুকতে না দেয়ার জন্য জনপ্রতিনিধি এবং আইনি সহায়তা না দেয়ার জন্য আইনজীবীদের প্রতি আহবান জানান।

বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমেদ, বড়লেখা পৌরসভা মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজউদ্দিন ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর।

করোনাভাইরাসের বৈশ্বিক মহামারীকালে স্বাস্থ্যবিধি মেনে আসন্ন দূর্গোৎসব উদযাপনের জন্য তিনি সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানিয়ে বলেন, আমাদের জীবন রক্ষা করেই সকল প্রকার কার্যক্রম চালাতে হবে।

এসি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি