ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নওগাঁয় বাক-প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার ১ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৭, ১১ অক্টোবর ২০২০

নওগাঁর পত্নীতলা উপজেলার বরহট্টি পশ্চিমপাড়া গ্রামে এক বাক-প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের প্রচেষ্টার মামলার অভিযুক্ত আসামী কামরুজ্জামান (২০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার রাতে নওগাঁ থেকে পালিয়ে যাওয়ার সময় শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে  তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কামরুজ্জামান বরহট্টি গ্রামের জনৈক মুকুল হোসেনের ছেলে। রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, প্রতিবেশী কামরুজ্জামান বাক-প্রতিবন্ধী ওই কিশোরীকে মাঝে মধ্যে বিভিন্ন জায়গায় নিয়ে যেত চাইতো এবং দীর্ঘদিন ধরেই উত্ত্যক্ত করে আসছিল। গত ৬ অক্টোবর বাড়ীতে কেউ না থাকার সুয়োগে প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে কামরুজ্জামান পালিয়ে যায়। 

এঘটনায় ওই কিশোরী মা কামরুজ্জামানকে আসামী করে পত্নীতলায় থানায় মামলা দাযের করে। এঘটনার পর থেকে তাকে গ্রেপ্তারে মাঠে নামে পুলিশ। ঘটনার পর থেকে আসামী পলাতক থাকায় শনিবার রাতে গোয়েন্দা তথ্য ও ডিজিটাল প্রযুক্তির সহয়তায় কামরুজ্জামান চট্রগ্রামে পালিয়ে যাওয়ার সময় ঢাকা বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করে পুলিশ।
 
তিনি আরও জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আসামী ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এবং তাকে আদালতে সোপর্দ করা বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) রাকিবুল আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) চিশতীসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি