ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

কাফনের কাপড় জড়িয়ে দম্পতির মানববন্ধন 

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৮, ১৩ অক্টোবর ২০২০

নারায়ণগঞ্জ জেলা ছাত্র লীগের সহ সভাপতি শাহ রিয়ার রেজা হিমেলের বিরুদ্ধে কাফনের কাপড় জড়িয়ে মানববন্ধন করেছেন এক দম্পতি। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এই মানববন্ধন করেন তারা। এর আগে নজরুল ইসলাম ও নাজমা আক্তার নামের ওই স্বামী ও স্ত্রী ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ডিসি ও এসপির কাছে অভিযোগ দেন। গত ৪ অক্টোবর এই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে তিন সন্তান নিয়ে মানববন্ধন করেছিলো আরও এক দম্পতি।

মঙ্গলবার দুপুরে দেয়া অভিযোগে তারা জানান, ফতুল্লার সস্তাপুর এলাকায় তাদের একটি বাড়ি রয়েছে। সেই বাড়িটি দখলে নিতে চায় ছাত্রলীগের নেতা শাহ রিয়ার রেজা হিমেলসহ তার লোকজন। তারা কয়েক দফায় অস্ত্র নিয়ে বাড়িতে এসে হুমকি দিয়েছে। গত ৮ অক্টোরব বাড়ির বদলে ৫০ লক্ষ টাকা দাবি করছে তারা। তাদের দাবিকৃত চাহিদা পূরণ না করলে আমাদের স্বামী ও স্ত্রীকে হত্যা করে লাশ গুম করে ফেলবে এই ভয় দেখাচ্ছে। জীবন বাঁচাতে জেলা প্রশাসন ও পুলিশের সহযোগিতা চাই।

মানববন্ধনে নাজমা আক্তার বলেন, ‘২০০৮ সাল থেকে তাদের নানাভাবে অত্যাচার করছে ছাত্রলীগ নেতার লোকজন। তারা রাতে বাসায় ঢুকে অস্ত্র দেখিয়ে ভয় দেখায়। আমরা বাধ্য হয়ে জীবন বাঁচাতে কাফনের কাপড় পরে তাদের বিরুদ্ধে বিচার চাইতে এসেছি।’ 

নাজমা বেগমের স্বামী নজরুল ইসলাম জানান, ‘গত কয়েক বছরে থানায় একাধিকবার অভিযোগ করছি তাদের বিরুদ্ধে কিন্তু থানা পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি। এ মাসের ৮ অক্টোরব ছাত্রলীগ নেতা হিমেল, যুবলীগের নামধারী মজিবর, আনোয়ারসহ স্থানীয় সন্ত্রাসীরা ৫০ লাখ টাকা চেয়েছে নয়তো বাড়ি দখল করবে। তিনি আরও জানান, আমরা প্রশাসনের কাছে তাদের বিচার চাই।’
   
এর আগে ৪ অক্টোবর তাদের বিরুদ্ধে মানববন্ধন করেছিলো তিন সন্তান নিয়ে এক দম্পতি। রিকশা গ্যারেজ মাহজন শফি প্রধান, তার স্ত্রী মেহেরুন নেছা ও তিন ছেলে সন্তান কে নিয়ে ওই মানববন্ধন করেন। এরপর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর থেকেই তাদের বিরুদ্ধে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে অভিযোগ আসছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি