ঢাকা, শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ২ ১৪২৮

দুই বোনকে ধর্ষণ চেষ্টা ও আহত করার ঘটনায় ঘাতক গ্রেফতার 

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৩:৪৩, ১৪ অক্টোবর ২০২০

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণ চেষ্টাকালে বড় বোন বাধা দেয়ায় কুপিয়ে আহত করার ঘটনার প্রধান আসামি কিশোর গ্যাং লিডার জীবনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। 

মঙ্গলবার (১৩ অক্টোবর) রাত ১২টায় র‌্যাব-১১ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পরিচালক সুমিনুর রহমান। গ্রেফতারকৃত জীবন জেলার ফতুল্লার দাপা-ইদ্রাকপুর এলাকার মো. কবির হোসেনের ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রেফতারকৃত জীবন গার্মেন্টসকর্মীর ছোট বোনকে দীর্ঘদিন ধরে নানাভাবে উত্যক্ত করে এবং কুপ্রস্তাব দিয়ে আসছে। গত ১২ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে ওই কিশোর প্রায় ১০/১৫ জন কিশোর গ্যাং সদস্যদের নিয়ে গার্মেন্টসকর্মীর ছোট বোনকে ধষর্ণের লক্ষ্যে বাসায় প্রবেশ করে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার বড় বোন বাধা দেওয়ায় তাকে ছুরিকাঘাতে পালিয়ে যায়। এই সময় এলাকার কিছু লোকজন এসে উদ্ধার করে প্রথমে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। 

পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক ঢাকা মেডিকেলে নেয়ার পর্রামশ দেন। ঢাকা মেডিকেলে নিয়ে গেলে আক্রান্ত স্থানে ১৮টি সেলাই দেন। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘গার্মেন্টসকর্মীর মা ফতুল্লা থানায় এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার সত্যতা পেয়ে আজ (মঙ্গলবার) আসামি মো. জীবনকে (১৯) ফতুল্লা থানাধীন দাপা-ইদ্রাকপুর শিহাচর শাজাহান রোলিং মিলস এর সামনে থেকে গ্রেফতার করে।’

তার বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানানো হয়। 

এআই//এমবি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি