ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিকাশ চক্রের প্রধানসহ ৩ সহযোগী গ্রেফতার 

রংপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৩৫, ১৪ অক্টোবর ২০২০

কখনও বিকাশ এজেন্ট কখনও বিকাশের কর্মকর্তাসহ বিভিন্ন পরিচয়ে বিকাশ গ্রাহকদের কাছে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া চক্রের প্রধান গোকুল মন্ডলসহ তিন প্রতারককে গ্রেফতার করেছে রংপুর সিআইডি পুলিশ। ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

আজ বুধবার দুপুরে রংপুর নগরীর কেরানী পাড়াস্থ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস এ তথ্য জানান। 

সিআইডি জানায়, ২০১৯ সালের ডিসেম্বরে এক ভুক্তভোগীর দায়ের করা মামলার তদন্ত করতে গিয়ে সিআইডি পুলিশ বিকাশের প্রতারক চক্রের সন্ধান পায়। তারা জানতে পারেন মূলত ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সদরে প্রতারক চক্রের মূলঘাটি। এখান থেকে সারাদেশে তারা প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। এমনি তথ্যের উপর ভিত্তি করে সিআইডির এসআই আহসান উল্লাহর নেতৃত্বে উপজেলার দেওড়া এলাকা থেকে প্রতারক চক্রের প্রধান গোকুল মন্ডল , আব্বাছ হোসেন ও ফিরোজ গাজিকে গ্রেফতার করা হয়। 

সিআইডির পুলিশ সুপার জানান,  ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার কথা স্বীকার করেছে। তবে তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের মাধ্যমে পুরো নেটওয়ার্কের সাথে কারা কারা জড়িত তাদের চিহ্নিত করা হবে।’

এআই/এমবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি