ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

‘আইন শৃঙ্খলা বাহিনীকেই একটিভ লিডিং রোলটা প্লে করতে হবে’ 

নোয়াখালী প্রতিনিধি: 

প্রকাশিত : ১৬:০২, ১৭ অক্টোবর ২০২০

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেছেন, সকলকেই আরো সচেতন হতে হবে। আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীকে আরো একটিভ হতে হবে, তাকেই লিডিং রোলটা প্লে করতে হবে। সকল শ্রেণী পেশার মানুষের সঙ্গে সম্পর্ক ডেভেলপ করতে হবে। এ জাতীয় ঘটনা যাতে আর না ঘটে, এর জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করতে হবে। সত্যতা প্রাপ্তি সাপেক্ষে প্রত্যেকের বির”দ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শনিবার (১৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ শেষে গণমাধ্যম কর্মীদের সাথে এসব কথা বলেন তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, ৩২ দিন আমরা কোন তথ্য পেলাম না। এটাও আমি চেষ্টা করেছি, এটা অনুসন্ধান করে বের করার জন্য। কিন্ত আমিও সেখানে এমন নির্দিষ্ট একটা বিষয় বের করতে পারি নাই, কেন পেলাম না? কিন্তু ভিকটিমের বাড়ির সবচেয় নিকটবর্তী তার চাচার যে ঘর, সে চাচাও ঘটনাটা জানতে পারেননি। ভিকটিভ ও তার স্বামী ঘরে উপস্থিত ছিল। 

এ দু’জনের একজনও যদি আমাদেরকে জানাতো আমাদের পক্ষে জানা সহজ হতো। তৃতীয়ত উনি ঘটনার পরে মেম্বার সাহেবকে জানিয়েছিলেন, বিচার দিয়েছিলেন। মেম্বার সাহেবও যদি পুলিশকে জানাতো তাহলে হতো। কোন না কোন একটা মাধ্যমে পুলিশের কাছে আসতে হবে। সেই জিনিসটা আসে নাই। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. আলমগীর হোসেন, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ প্রমূখ। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি