ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করার আহবান আইনমন্ত্রীর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩২, ২১ অক্টোবর ২০২০

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক। করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রী অনেক পদক্ষেপ নিয়েছেন। তারমধ্যে সবচেয়ে বড় পদক্ষেপ আর্থিক প্রণোদনা এবং ৩১ দফা নির্দেশনা দিয়েছেন। তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে পূজা উদযাপন করার আহবান জানান। 

বুধবার দুপুরে আখাউড়া পৌরসভা কার্যালয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শারদ সম্মাননা ও মতবিনিময় সভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি উপজেলার ১৯টি পূজা মণ্ডপে ৫ হাজার টাকা করে অনুদান দেওয়ার ঘোষণা দেন। আখাউড়া উপজেলা পুজা উদযাপন পরিষদের আহবায়ক দীপক কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, রাধামাধব আখড়া মন্দির কমিটির সাধারণ সম্পাদক অলক কুমার চক্রবতী প্রমুখ। পরে ২০১৯ সনের দুর্গাপুজায় প্রতিমা নির্মাণ, আলোকসজ্জা ও ব্যবস্থাপনায় সেরা ৩ ক্যাটাগরিতে পৌর ও ইউনিয়ন পর্যায়ে ৬টি মন্দিরকে সম্মাননা দেওয়া হয়।
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি