ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আটঘরিয়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোভ্যান চালক নিহত

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৬, ১ নভেম্বর ২০২০

পাবনার আটঘরিয়ায় অটোভ্যান চালককে ছুরিকাঘাত করে ছিনতাই এর চেষ্টায় ভ্যানচালক নিহত হয়েছেন। নিহত অটোভ্যান চালক এর নাম মোবারক হোসেন দুলাল (৩৫)। সে আটঘরিয়া উপজেলার নওদাপাড়া গ্রামের মৃত সাদেক আলীর ছেলে। 

এ ঘটনার সাথে জড়িত এক ছিনতাইকারীকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। শনিবার রাতে উপজেলার ভরতপুর উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আটক ছিনতাইকারী হলেন, চাটমোহর উপজেলার চক উথুলী গ্রামের আব্দুল গফুরের ছেলে নাসির হোসেন (২৫)। আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, শনিবার রাতে চাটমোহর থেকে অটোভ্যান ভাড়া করে ৩ জন ছিনতাইকারী আটঘরিয়ায় যাচ্ছিল। 

পথিমধ্যে আটঘরিয়া উপজেলার ভরতপুর উত্তরপাড়া গ্রামে পৌঁছামাত্র অটোভ্যানটি ছিনতাইয়ের উদ্দেশ্যে চালক মোবারক হোসেন দুলালকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। এসময় তার চিৎকারে এলাকাবাসী গিয়ে আহত অটোভ্যান চালককে উদ্ধার ও এক ছিনতাইকারীকে আটক করে। অন্যারা পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারী নাসিরকে আটক করে থানায় নিয়ে যায়। আহত অটোভ্যান চালক মোবারক হোসেন দুলালকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী নেয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি আরো জানান, আটক নাসিরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি