ঢাকা, বুধবার   ২৮ ফেব্রুয়ারি ২০২৪

নাটোর শহরের মল্লিকহাটি থেকে ১৮ মাদকসেবী গ্রেফতার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৯, ৭ নভেম্বর ২০২০

নাটোর শহরের আলোচিত সেই মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে ১ গ্রাম হেরোইন ও ৫শ মিলিলিটার চোলাই মদ সহ ১৮ মাদক সেবীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় মাদক সেবনের উপকরণ জব্দ করা হয়। এ নিয়ে গত তিনমাসে একই এলাকা থেকে ১৩৯ জন মাদকসেবীকে গ্রেফতার করা হয়।

সিপিসি-২, র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মো. মাসুদ রানা  ১৮ জনকে প্রকাশ্যে মাদকসেবনের সময় হাতে নাতে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শহরের মল্লিকহাটি এলাকায় র‌্যাব-৫ এর একটি দল অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদক সেবনের সময় তাদের গ্রেফতার করা হয়। তারা বিভিন্ন এলাকা থেকে এসে মাদক সেবন করছিল। 

গ্রেফতারকৃতরা হলো মো. রুবেল (২৫), মো. রানা আহম্মেদ (২৬), মোঃ বাবু (২৪), মোঃ হাবিব (২৭), মোঃ সুজন (২২), মোঃ আমান ওসামা (২০), মোঃ সোহান আলী (২২), মোঃ আনোয়ার হোসেন (৪৮), শ্রী শুভ ষোষ (২০), মোঃ ইয়ামিন শেখ  (২০), মোঃ মিশর (৩৮), রোকন মোল্লা (৪৭), মোঃ রফিকুল ইসলাম (৫০), মোঃ জাহাঙ্গীর হৃদয় (২৫), শ্রী উত্তম কর্মকার (৩৪), মোঃ ফরহাদ জোর্দ্দার (৬০), শ্রী সম্ভু চন্দ্র মন্ডল (৪২), ও  মোঃ আনোয়ার মিস্ত্রি (৫৫)।  

এ ব্যাপারে নাটোর সদর তানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি