ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় আইপিএলের ৯ জুয়াড়ি গ্রেফতার 

সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৩, ১০ নভেম্বর ২০২০

রাজধানী ঢাকার অদূরের শিল্পাঞ্চল আশুলিয়ায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলাকে কেন্দ্র করে অনলাইনে জুয়া খেলার দায়ে ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। সোমবার (৯ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪’র সিনিয়র এএসপি মো. সাজেদুল ইসলাম।

এর আগে, রোববার রাতে অভিযান চালিয়ে আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে জুয়াড়িদের গ্রেফতার করা হয়। পরে সোমবার রাতে মামলা দায়েরের পর আটককৃতদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, জামালপুর জেলার মো. হেলাল (৩৯), একই জেলার হাফিজুর রহমান (৩৫), সিরাজগঞ্জ জেলার রুবেল মিয়া (২০), নেত্রকোনা জেলার মো. হিরা (২৮), ঢাকা জেলার আবুল কালাম আজাদ (৩৫), দিনাজপুর জেলার পারভেজ (২৮), ঢাকা জেলার বাহারুল (৩০), গাইবান্দা জেলার রনি মিয়া (৩২) ও চাদপুর জেলা মো. আজিজ ওরফে সবুজ (২৬)।

র‍্যাব জানায়, আশুলিয়া থানার পশ্চিম বাইপাইল এলাকায় কিছু অসাধু লোক আইপিএল ভিত্তিক অনলাইন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। এমন সংবাদের ভিত্তিতে ঝটিকা অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে ১টি টিভি মনিটর, জুয়া খেলায় ব্যবহৃত প্লেয়িং কার্ড, টালি খাতা, ৯টি মোবাইল এবং জুয়ার নগদ ১৯ হাজার ২২০ টাকাসহ ৯ জুয়াড়িকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‍্যাব-৪ এর পুলিশ সুপার সিনিয়র এএসপি মো. সাজেদুল ইসলাম বলেন, ‘গ্রেফতারকৃত আসামিরা অভিযোগের সত্যতা স্বীকার করেছে। টুর্নামেন্ট শুরু হওয়ার পর থেকেই আইপিএল ভিত্তিক অনলাইন জুয়া খেলে আসছিল তারা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নিয়মিত জুয়া আইনে মামলা হয়েছে। আইপিএল ভিত্তিক অনলাইন জুয়া বিরোধী বিশেষ নজরদারি এবং অভিযান অব্যাহত থাকবে।’
এআই/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি