ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বাগেরহাটে সাংবাদিকদের দুই দিনব্যাপী প্রশিক্ষণ কোর্স সম্পন্ন

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৩, ১৫ নভেম্বর ২০২০

বাগেরহাটে সাংবাদিকদের নিয়ে ‘সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ’ শীর্ষক দুই দিনব্যাপী কর্মশালা শেষ হয়েছে। কচুয়া প্রেসক্লাবের মীর সাখাওয়াত আলী দারু অডিটরিয়ামে অংশগ্রহণকারী সাংবাদিকদের মাঝে সনদ বিতরণের মাধ্যমে এই কর্মশালা শেষ হয়।

সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বেতারের উপ-পরিচালক সোহেল রানা, বাগেরহাট জেলা তথ্য কর্মকর্তা জাহারুল ইসলাম, কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল, সাধারণ সম্পাদক কাজী সাইদুজ্জামান।

সমাপনি অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন, মন্ত্রীপরিষদ বিভাগের অতিরিক্তি সচিব ড. মো. গোলাম ফারুক, যুগ্ম-সচিব আয়েশা আক্তার, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিৎ দেবনাথ, আর্মেনিয়া থেকে যুক্ত হন প্লাটফর্ম ফর ডায়লগ (পিফরডি)’র দল নেতা আর্সেন স্টেফেনিয়ান, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) মো. মুনজুরুল আলম, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের উপ-পরিচালক আবু জাফর গাফ্ফারী, জাহিদ রিপন প্রমুখ। 

বাংলাদেশ সরকার ও ইউরোপীয়ান ইউনিয়নের যৌথ অর্থায়নে পিফরডি প্রকল্পের আওতায় সাংবাদিকদের এই প্রশিক্ষণ চলছে। প্রশিক্ষণে বাগেরহাট জেলা ও কচুয়া উপজেলার বিভিন্ন গণমাধ্যমের ২৫ জন সাংবাদিক অংশগ্রহণ করেন। 

শুক্রবার সকালে শুরু হওয়া দুই দিনব্যাপী এই প্রশিক্ষণ শনিবার (১৪ নভেম্বর) দুপুরে সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণের মাধ্যমে শেষ হয়।

এআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি