ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিয়ের প্রলোভনে গণধর্ষণ, গ্রেফতার ২

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৪৭, ১৯ নভেম্বর ২০২০

নরসিংদীতে বিয়ের প্রলোভনে বাড়ি থেকে ডেকে নিয়ে এক নারীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে শিবপুর উপজেলার কুন্দারপাড়ার একটি ধান খেতে এ  ঘটনা ঘটে। এ ঘটনায় গতরাতে মামলা দায়ের করেছেন গণধর্ষণের শিকার ওই নারী।  

পরে রাতেই শিবপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের মধ্যে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। শিবপুর মডেল থানা ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

গ্রেফতারকৃত দুই আসামি হলেন, রায়পুরা উপজেলার সাহেরচর এলাকার মোমরেজ খানের ছেলে আক্তার হোসেন (৩০) ও একই এলাকার জামির আলীর ছেলে রহিম খান (৩২)। অপর অভিযুক্ত মোমেন ওরফে মোনায়েম খান (২৬) পলাতক রয়েছেন। 

মামলার এজাহারে জানাগেছে, স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী ওই নারী সদর উপজেলার একটি মোমবাতি ফ্যাক্টিরিতে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। একইস্থানে কাজ করতে গিয়ে পরিচিত হয় সালমা আক্তার নামে এক নারীর সাথে। তার সূত্র ধরে সালমার ভাই অভিযুক্ত আক্তার হোসেনের সাথে মোবাইলে কথোপকথন চলে, গড়ে উঠে প্রেমের সম্পর্ক। এরই জের ধরে গত পরশু (১৭ নভেম্বর) বিয়ের কথা বলে নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসেন অভিযুক্ত আক্তার হোসেন। 

পরবর্তীতে আক্তার হোসেন তার দুই সহযোগীসহ সিএনজিযোগে বিভিন্ন স্থানে ঘুরাফেরার পর শিবপুর উপজেলার কুন্দারপাড়ার একটি নির্জন স্থানের ধান খেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা। 

ঘটনার পরদিন গতকাল বুধবার রাতে আক্তার হোসেনসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন নির্যাতিতা ওই নারী। রাতেই অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করলেও অপর আসামি এখনও পলাতক। 

আজ বৃহস্পতিবার দুপুরে নরসিংদী সদর হাসপাতালে নির্যাতিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অপর অভিযুক্তকেও গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।
এআই/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি