ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১, || বৈশাখ ২৯ ১৪২৮

বরগুনায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩১, ২০ নভেম্বর ২০২০

বরগুনার বেতাগী উপজেলার ৭নং সরিষামুড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা ইমাম হাসান শিপনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

চেয়ারম্যান শিপনের শ্যালক উজ্জ্বল জানায়, পূর্ব পরিকল্পিতভাবে সাবেক চেয়ারম্যান ইউসুফ শরীফের নেতৃত্বে হত্যার উদ্দেশ্যে এই হামলা করা হয়েছে। ঘটনাস্থলের অদূরে বেতাগী থানার এসআই আলা উদ্দিনসহ পুলিশ সদস্যরা ছিলেন। 

সরিষামুড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বেতাগী উপজেলা আওয়ামী লীগ নেতা ইউসুফ শরীফের সাথে ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন নিয়ে বিরোধ সৃষ্টি হয়। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে শিপনের নেতৃত্বে ইউসুফ শরীফের উপর হামলা করে জখম করা হয়। নেতৃবৃন্দ এ বিষয় কোন ব্যবস্থা না নেয়ায় পরবর্তীতে বেতাগীতে একটি সভায় ইউসুফ শরীফকে লাঞ্ছিত করে শিপন। এ ঘটনার জের ধরে আজ এই হামলা হয়েছে।

বেলা ৩টার দিকে ইউনিয়নের কালিকাবাড়ী গ্রামের পনু মিয়ার বাড়ী থেকে বিয়ের অনুষ্ঠান থেকে বের হয়ে রাস্তায় কালিকাবাড়ী মন্দিরের কাছে আসার পরে ৭/৮ জন রামদা নিয়ে শিপনের উপর হামলা করে। কুপিয়ে রাস্তার উপর ফেলে মৃত ভেবে হামলাকারীরা বিনা বাধায় চলে যায়। স্থানীয়রা বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল পাঠানো হয়। 

হাসাপাতাল সূত্রে জানা গেছে, হামলায় শিপনের দু'পায়ের রগ ও ডানহাতের রগ কেটে গিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এই ঘটনায় আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি