ঢাকা, শুক্রবার   ৩০ জুলাই ২০২১, || শ্রাবণ ১৪ ১৪২৮

কলারোয়ায় জমি নিয়ে বিরোধে মা-ছেলেকে কুপিয়ে জখম

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি 

প্রকাশিত : ২১:৪১, ৩০ নভেম্বর ২০২০

কলারোয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মা ও ছেলে জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। সোমবার (৩০নভেম্বর) বিকালে ক্ষতিগ্রস্ত ও আহত ব্যবসায়ী উপজেলার মুরারীকাটি গ্রামের ৭নং ওয়ার্ডের মৃত. সুবহান হাজরার ছেলে আরিজুল ইসলাম হাজরা (৪৫) জানান, তাদের জমি নিয়ে প্রতিপক্ষ আলিম, করিম, আশরাফুল ইসলামের সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। 

গত বুধবার সকাল সাড়ে ৮টার দিকে কোন কারন ছাড়াই বিবাদী আলিম এর সাথে সামান্য কথাকাটি হয়। এসময় তারা পূর্ব পরিকল্পিত ভাবে দলবদ্ধ হয়ে লোহার রড, দা নিয়ে সন্ত্রাসী কায়দায় তাদের এলোপাতাড়ী ভাবে  মারপিট করে জখম করে। এতে তাদের হামলায় মারাক্তক ভাবে জখম প্রাপ্ত হয়  মৃত. সুবহান হাজরার স্ত্রী রহিমা খাতুন (৬৫) ও ছেলে আরিজুল ইসলাম (৪৫)। পরে তাদের হাত থেকে বাঁচতে ডাকচিৎকার করলে পার্শবর্তী লোকজন এগিয়ে এসে উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করে। 

এঘটনা উল্ল্যেখ করে ওই দিন কলারোয়া থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। এই অভিযোগ দেয়ায় তারা প্রতিনিয়ত ভাবে হুমকি দিচ্ছি। বর্তমানে ব্যবসায়ী পরিবার জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে। বিষয়টি নিয়ে জেলা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষন করেছে ক্ষতিগ্রস্ত ও আহত পরিবারটি।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি