ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৬, ৪ ডিসেম্বর ২০২০

দিনাজপুরের বিরামপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতাকারী ও ধর্ম ব্যবসায়ীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমূহ।

শুক্রবার সকাল ১০টায় বিরামপুরের ঢাকামোড়ে মহাসড়কের পাশে বঙ্গবন্ধু চত্বরের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়্ মানববন্ধন শেষে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, আওয়ামী লীগের সহ-সভাপতি শীবেশ কুমার কুন্ডু, নাড়ু গোপাল কুন্ডু, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোসফিকুর রহমান, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি মোস্তফা কামাল, কৃষক লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল মিনহাজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মাসুদ রানা, উপজেলা মহিলা যুবলীগের সহ-সভাপতি রেবেকা সুলতানা, সাধারণ সম্পাদক আমেনা বেগম, পৌর মহিলা যুবলীগের সভাপতি শারমিন আকতারসহ অনেকে।

এসময় বক্তারা বলেন, বাঙ্গলি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কোন প্রকার যড়যন্ত্র এই বাংলার মাটিতে করতে দেওয়া হবে না এবং বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কোন প্রকার ধৃষ্টতা দেখালে তার দাঁতভাঙা জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দরা।
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি