ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে কলারোয়ায় সমাবেশ

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪২, ৭ ডিসেম্বর ২০২০ | আপডেট: ২৩:৪৮, ৭ ডিসেম্বর ২০২০

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সারাদেশের ন্যায় কলারোয়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

সোমবার (৭ ডিসেম্বর) সকাল ১১টার দিকে কলারোয়া উপজেলার খাদ্য গোডাউন মোড় সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে যশোর সাতক্ষীরা মহাসড়কে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কলারোয়া উপজেলা কমান্ড এর আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার ও কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার মৌসুমী জেরিন কান্তা। উক্ত মানববন্ধনে অন্যন্যেদের মধ্যে  উপস্থিত ছিলেন, সাবেক এমপি উপজেলা চেয়ারম্যান বিএম নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী জেরিন কান্তা, সহকারী কমিশনার (ভূমি) আকতার হোসেন, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম মোস্তফা, যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, উপজেলা প্রাক্তন সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী, কলারোয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিসহ সাংবাদিকবৃন্দরা। 

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সম্প্রতি একটি মহল স্বাধীনতাবিরোধী শক্তি আবারও মাথাচাঁড়া দিয়ে উঠেছে। যারা দেশকে অশান্তির আগুনে একাত্তরের মতো আবারো বিরূপ পরিস্থিতির তৈরি করার জন্য পায়তারা করছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুর তারই বহিঃপ্রকাশ। এঘটনায়  জড়িতদের দ্রুত শনাক্ত করে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। মানববন্ধনে পরিচালনা করেন কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ।
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি