ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

বগুড়ায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা রোজিনা বেগম

সোনাতলা (বগুড়া) সংবাদদাতা

প্রকাশিত : ১৮:৩১, ৯ ডিসেম্বর ২০২০

`সফল জননী` ক্যাটাগরিতে শ্রেষ্ঠ জয়িতা মোছাঃ রোজিনা বেগম।

`সফল জননী` ক্যাটাগরিতে শ্রেষ্ঠ জয়িতা মোছাঃ রোজিনা বেগম।

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২০ উদযাপন উপলক্ষে আজ বুধবার 'জয়িতা অন্বেষণে বাংলাদেশ' শীর্ষক কার্যক্রমের আওতায় 'সফল জননী' ক্যাটাগরিতে বগুড়ার সোনাতলা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেয়েছেন মোছাঃ রোজিনা বেগম।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা আকতার বানুর সভাপতিত্বে এ সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচিত পাঁচ জয়িতার হাতে সম্মাননা পদক তুলে দেন সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন।

'সফল জননী' ক্যাটাগরিতে শ্রেষ্ঠ জয়িতা মোছাঃ রোজিনা বেগম সোনাতলা পৌরসভার গড়ফতেপুর গ্রামের মরহুম আব্দুল লতিফ আকন্দের স্ত্রী ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের উপসচিব ড. আজাদুর রহমানের জননী। তিনটি সন্তানকে নিয়ে তার অনেক স্বপ্ন ছিল। প্রথম সন্তান একেএম আজাদুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে স্নাতকোত্তর সম্পন্ন করেন। বর্তমানে তিনি নৌ-পরিবহন মন্ত্রণালয়ের উপ-সচিব হিসেবে কর্মরত আছেন। 

দ্বিতীয় সন্তান মোছাঃ লতিফা আকতার বানুও ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। দীর্ঘদিন বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী শেষে বর্তমানে তিনি অবসর জীবনযাপন করছেন। আর তৃতীয় সন্তান একেএম বিদারুল ইসলাম স্নাতক ডিগ্রী সম্পন্ন করে বর্তমানে ব্যবসা করছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি