ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পরকীয়ার জেরে খুন হন আলামিন, গ্রেফতার স্বামী-স্ত্রী

বেনাপোল (যশোর) প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৪০, ৩১ ডিসেম্বর ২০২০

যশোরের বেনাপোল বন্দরের এনজিওকর্মী ও ব্যবসায়ী হিসেবে পরিচিত আলামিন ইসলাম নয়ন হত্যার ঘটনায় প্রাথমিকভাবে রহস্য উদ্ঘাটন হয়েছে। একই সাথে এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্বামী-স্ত্রীকে। 

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক শামিম হোসেন। পরকীয়ার কারণে এ হত্যার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, প্রতিবেশী ইজিবাইকের মিস্ত্রী জহুরুল ইসলাম ও তার স্ত্রী কামরুন্নাহার কটিলা।

পুলিশ জানায়, আধুনিক প্রযুক্তির সহয়তা নিয়ে মাত্র দুই দিনের মাথায় খুনিদের শনাক্ত করা সম্ভব হয়েছে। পরকীয়ার জেরে  হত্যার শিকার হন আলামিন। প্রতিবেশী জহিরুলের স্ত্রী কামরুন্নার কটিলার সাথে তার পরকীয়া সম্পর্ক ছিল। বিষয়টি জেনে ফেলে জহিরুল। পরে স্ত্রীর সহযোগিতা নিয়ে পরিকল্পিতভাবে তাকে হত্যা করে। এ হত্যায় অংশ নেয় জহিরুল ও তার স্ত্রী নিজেই। 

যশোর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামিম হোসেন জানান, ‘গ্রেফতারকৃতরা হত্যার দায় স্বীকার করেছে এবং কিভাবে হত্যা করেছে তার বর্ণনা দিয়েছেন। পরে তাদের আটক দেখানো হয়।’

উল্লেখ্য গত রোববার রাতে কোন এক সময় আল আমিনকে কটিলা বেগম কথা আছে বলে বাড়ি থেকে ডেকে নেয়। পরে পাশের একটি বাগানে ডেকে কথা বলতে থাকে। এ সময় পূর্বপরিকল্পিতভাবে পিছন দিক থেকে কটিলার স্বামী জহিরুল গলায় তার পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে  যায়। পরদিন সোমবার সকালে খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ লাশটি উদ্ধার করে। পুলিশের পাশাপাশি  ঘটনা তদন্তে নামে গোয়েন্দা পুলিশ। 

এআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি