ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নওগাঁয় গাঁজা ও ফেন্সিডিলসহ গ্রেফতার ২

নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:১০, ৩১ ডিসেম্বর ২০২০

নওগাঁয় ১০ কেজি গাঁজা ও ১৭২ বোতল ফেন্সিডিলসহ এবাদত হোসেন (৩৫) ও জামিরুল ইসলাম (৩৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। উদ্ধারকৃত গাঁজার মূল্য প্রায ২ লাখ টাকা। 

আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে জেলার ডিবি কার্যালয়ে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম প্রেস ব্রিফিং এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার রাত ১০টার দিকে ডিবি পুলিশ জেলার পত্নীতলা উপজেলার অষ্টমাত্রা এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ জামিরুল ইসলামকে গ্রেফতার করে। জামিরুল অষ্টমাত্রা গ্রামের মিন্নত আলীর ছেলে। একইদিন রাত ১১টার দিকে মান্দা উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে আরও ৫ কেজি গাঁজাসহ এবাদত হোসেনকে গ্রেফতার করা হয়। এবাদত হোসেন রাজশাহীর বাগমারা উপজেলার বাইগাছা গ্রামের আশরাফ স্বর্ণকারের ছেলে। 

এদিকে গত ২৪ ঘন্টায় পত্নীতলা ও ধামইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এই উদ্ধার অভিযানে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু সাঈদ, সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন এবং ডিবি পুলিশের পরিদর্শক কেএম শামসুদ্দিন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি