ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ট্রাকের নিচে ফেলে যুবককে হত্যার অভিযোগ

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৯, ৩ জানুয়ারি ২০২১

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় আনোয়ার হোসেন বুলু (৩৮) নামের এক যুবককে মদ্যপ অবস্থায় ট্রাকের নিচে ফেলে হত্যা করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইসলাম ও আরিফ নামের দুই যুবককে আটক করা হয়েছে। 

রোববার (৩ জানুয়ারি) সকালে গ্রেফতারকৃতদেরকে নন্দীগ্রাম থানায় সোপর্দ করা হয়।

বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার তেঘরী নামক স্থানে শনিবার (২ জানুয়ারি) গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত বুলু নওগাঁ জেলার আত্রাই উপজেলার জাতা আমরুল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার রাতে মাইক্রোবাস যোগে বুলু ও তার ৭ বন্ধু আত্রাই থেকে বগুড়া শহরের হোটেল নাজ গার্ডেনে আসেন। সেখানে সবাই মিলে মদ্যপান করে মাক্রোবাস যোগে বগুড়া-নাটোর সড়ক হয়ে আত্রাই ফিরছিলেন। পথিমধ্যে নন্দীগ্রামের তেঘরী নামক স্থানে মাইক্রোবাসে নিজেদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এসময় বুলু মাইক্রোবাস থামিয়ে সড়কে নেমে তাদেরকে শান্ত করার চেষ্টা করে। একপর্যায় তার সহযোগীরা বুলুকে ধাক্কা দিয়ে চলন্ত ট্রাকের নিচে ফেলে দেয়। এতে ট্রাকচাপায় বুলু ঘটনাস্থলেই মারা যান।

পরে তার সহযোগীরা বুলুর মরদেহ মাইক্রোবাসে তুলে আত্রাই নিয়ে যান। সেখানে ৫ জন নিজ নিজ বাড়িতে চলে গেলে ইসলাম ও আরিফ লাশ বুলুর বাড়িতে পৌঁছে দিতে গেলে পরিবারের সন্দেহ হলে তাদেরকে আটক করে।

নিহত বুলুর ভাই মাজাহারুল ইসলাম বলেন, তাদের নিজস্ব মাইক্রোবাসটি বুলু চালাচ্ছিলেন। দুর্ঘটনায় মারা গেলে মাইক্রোবাস ক্ষতিগ্রস্ত হতো। তার ভাইকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, নিহতের পরিবার যাদেরকে থানায় সোপর্দ করেছে তাদেরকে মামলায় সাক্ষী করা হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি