ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

রাজশাহীতে মদপানে ছয়জনের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ৪

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২০, ৪ জানুয়ারি ২০২১

রাজশাহী মহানগরীতে বিষক্ত মদপানে ছয়জনের মৃত্যুর ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত সহকারি কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরের বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকার পবিত্র সিংয়ের ছেলে পরিমল সিং (৬০), হাসেম আলীর ছেলে সাজু (৩০), পরিতোষ সিংয়ের ছেলে বাপ্পা সিং (২৮) ও রাজপাড়া থানার সিপাইপাড়া এলাকার আব্দুর রউফ মতিনের ছেলে ইফতেখার হোসেন সুমন (৫০)।

অতিরিক্ত সহকারি কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, বিষাক্ত মদপানে মৃতের ঘটনায় বোয়ালিয়া মডেল থানা পুলিশের একটি চৌকস টিম মৃত ব্যক্তিদের আত্মীয়-স্বজন এবং চিকিৎসাধীন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করে তথ্য সংগ্রহ করে। পরে তাদের দেয়া তথ্যে নগরীতে অভিযান পরিচালনা করে এই চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে মদের খালি বোতল, টিউনিং মদ (মিশ্রিত মদ) তৈরির তরল পদার্থ, তেতুলের বিচি, কমলা কালারের গুড়া রং, ২৯টি টিন ও প্লাস্টিকের তৈরি কর্ক, ১১টি কর্কের নিব ও ৫০টি কর্কের প্রটেকশন এবং দুই বোতল এ্যালকোহল উদ্ধার করা হয়েছে।

গোলাম রুহুল কুদ্দুস আরও বলেন, উদ্ধারকৃত আলামতগুলোর রাসায়নিক পরীক্ষার ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা স্বীকার করেছে যে, তারা অতিরিক্ত লাভের আশায় বিদেশী মদের সাথে রেক্টিফাইড স্পিরিটসহ অন্যান্য উপকরণ মিশিয়ে মিশ্রিত মদ তৈরি করে থাকে। যা তারা ককটেল নামে বিক্রি করতো। মিশ্রিত এই বিষাক্ত মদ তারা মৃত ও অসুস্থ ব্যক্তিদের কাছে বিক্রি করেছিল। 

এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি