ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সার কারখানায় লাশ উদ্ধার ঘটনার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৩১, ৪ জানুয়ারি ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সার কারখানার কোয়ার্টার থেকে পিয়ন বোরহান উদ্দিন বাহার (৩৬) এর লাশ উদ্ধার ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় দেলোয়ার হোসেন (৪২) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি) বিকেলে এই তথ্য প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানায় জেলা পুলিশ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারকৃত দেলোয়ার হোসেন পেশায় একজন হকার। সে ঢাকা নিউমার্কেটের মেয়েদের কামিজ (ওয়ানপিস) এর হকারি করে। বোরহান উদ্দিন বাহারের সাথে গত ১৫ বছর ধরে তার বন্ধুত্ব।

গত ২৮ ডিসেম্বর বোরহানের দাওয়াতে দোলোয়ার হোসেন আশুগঞ্জে বেড়াতে আসে। ওইদিন রাতে বোরহান উদ্দিন ও দেলোয়ার খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে। পরের দিন রাতে বোরহান উদ্দিন ব্যাংকের চেকের কাজ করছিল। সারা রাত সে ওই কাজ করে। ভোরের দিকে দেলোয়ার কাজ বন্ধ করতে বললে বোরহান তার সাথে খারাপ ব্যবহার করে। এতে দেলোয়ার উত্তেজিত হয়ে বোরহানকে ধাক্কা দিলে সে খাটের উপর পড়ে আঘাত পায়।

পরে বোরহান খাট থেকে উঠে দেলোয়ারকে আঘাত করতে আসলে দোলোয়ার তাকে জোরে ধাক্কা দেয়। এতে দেয়ালের সাথে ধাক্কা লেগে মাথায় আঘাত পান বোরহান। পরে বোরহানকে নীচে শুইয়ে দিয়ে মালিশ করতে থাকে দেলোয়ার। এতে কোন সাড়া শব্দ না পেয়ে বোরহানের মৃত্যু হয়েছে ভেবে কম্বল ও কাঁথা দিয়ে মুড়িয়ে বাহির থেকে দরজায় তালা দিয়ে পালিয়ে যায় দেলোয়ার।

গত ১ জানুয়ারি রাতে পুলিশ সার কারখানার আবাসিক কলোনীর (এফ১/এইচ) চারতলা থেকে বোরহানের অর্ধগলিত লাশ উদ্ধার করে। বোরহান উদ্দিন চাঁদপুর জেলার কচুয়া এলাকার মরহুম মুসলিম মিয়ার ছেলে। এই ঘটনায় নিহত বোরহান উদ্দিনের ছেলে আব্দুল্লাহ ফারুক বাদি হয়ে আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

আজ সোমবার ব্রাহ্মণবাড়িয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে দেলোয়ার হোসেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি