ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

শেরপুরে পূর্বশত্রুতার জেরে হামলা, স্বামী-স্ত্রীসহ আহত ৪

শেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৩:৩২, ৯ জানুয়ারি ২০২১

শেরপুরে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রীসহ অন্তত ৪ জন আহত হয়েছেন। শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

আহতরা হচ্ছেন, স্থানীয় পোল্ট্রি মুরগির খামারি মাসুদ রানা জনি (৩৮), তার স্ত্রী তাহমিনা আক্তার লিমা (২৮), পিতা হাফিজুর রহমান হেলাল (৬৫) ও মা মাসুদা বেগম (৫৮)। এ ঘটনায় একইদিন রাতে জনির শ্বশুর হাতেম আলী বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ৫/৬ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, প্রবাসফেরত মাসুদ রানা জনি প্রায় ১০ বছর আগে নিজ এলাকায় একটি পোল্ট্রি মুরগির খামার গড়ে তোলেন। ওই খামারে জনি নিজে লাভবান হওয়ার পাশাপাশি স্থানীয় বেশ কয়েকজনের কর্মসংস্থান হয়। এতে আশেপাশের কতিপয় দুর্বৃত্ত ঈর্ষান্বিত হয়ে চাঁদা দাবি ও দাবি আদায়ে ব্যর্থ হয়ে তার খামারে বেশ কয়েকবার বিষ প্রয়োগ করে। 

সর্বশেষ গত ৬ জানুয়ারি ভোরে তার খামারে দুর্বৃত্তদের বিষ প্রয়োগের কারণে কয়েকশ মুরগি মারা যায়। এতে ক্ষতিগ্রস্ত হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করলে অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সরেজমিনে তদন্ত করতে যায়। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ স্থানীয় হযরত আলীর ছেলে মিনাছ আলী (৩০), আনাছ আলী (৩৫) ও স্বপন মিয়া (৩৮), মৃত গমেজ আলীর ছেলে হযরত আলী, মৃত নুরুল হকের ছেলে শফিকুল ইসলাম (৪৫), শফিকুল ইসলামের ছেলে সিফাত (২০), স্ত্রী স্বপ্না বেগমসহ অজ্ঞাতনামা ৫/৬ জন ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে জনিসহ তার পরিবারের ওপর অতর্কিত হামলা চালায়। 

এতে জনি, তার বাবা-মা ও স্ত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে জনির স্ত্রী লিমার অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, ‘মামলা রেকর্ড করা হয়েছে এবং গতরাতেই হযরত নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।’
এআই/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি