ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সাবেক উপজেলা চেয়ারম্যানকে হুমকি, থানায় জিডি!

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৬, ১০ জানুয়ারি ২০২১

ঝালকাঠির নলছিটি উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট জিকে মোস্তাফিজুর রহমানকে মুঠোফোনে হুমকি, গালাগাল ও প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগে পাওয়া গেছে। শনিবার (৯ জানুয়ারি) রাত ৭টা ৪৭মিনিটে তাকে এ হুমকি দেয়া হয়। 

এ ঘটনায় তিনি ঝালকাঠি থানায় একটি জিডি (নং-৩৬৭) করেন। এ বিষয়ে উক্ত নাম্বার ব্যবহারকারীকে শনাক্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঝালকাঠি থানার অফিসার ইনচার্জকে অনুরোধ জানিয়েছেন মোস্তাফিজুর রহমান।

জিডির বিবরণে উল্লেখ করা হয়, ৯ জানুয়ারি রাতে তিনি শহরের মহিলা কলেজ রোডের বাসায় অবস্থানকালে উক্ত মোবাইল নাম্বার দিয়ে তার ব্যবহৃত ০১৭১২৬২৪৭৪৫ নাম্বরে ফোন আসে। তিনি কলটি রিসিভ করলে অজ্ঞাত কলদাতা তাকে ও তার ছোটভাই অ্যাড. কেএম মাহাবুবুর রহমান সেন্টুর নাম উল্লেখ করে অকথ্য গালাগাল শুরু করে। এ সময় তার পরিচয় জানতে চাইলে তাদের চিরতরে পঙ্গুসহ খুন-গুমের হুমকি প্রদান করে কলটি কেটে দেন কলদাতা।

এ ব্যাপারে মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান,  ‘ইতিপূর্বে তিনি জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদকসহ নলছিটি উপজেলার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার পরিবারের সকল সদস্যই আওয়ামী লীগের রাজনীতিতে সরাসরি জড়িত আছেন। বর্তমানে তার ছোটভাই অ্যাড সেন্টু মোল্লারহাট ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী। যে কারণে তাদের ভয়ভীতি প্রদর্শনের জন্য রাজনৈতিক ও নির্বাচনী প্রতিপক্ষরা এ কর্মকাণ্ডে লিপ্ত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।’
এআই/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি