ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মিরসরাইয়ে সিপি ফার্মে সংঘর্ষ, ম্যানেজার নিহত

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪১, ১৪ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৮:৪৮, ১৪ জানুয়ারি ২০২১

মিরসরাইয়ে সিপি ব্রিডার ফার্মের দুই শ্রমিক পক্ষের সংঘর্ষে ওই ব্রিডা ফার্মের ম্যানেজার আতাউল হাকিম (৩৪) নিহত হয়েছেন। বুধবার (১৩জানুয়ারি) রাতে উপজেলা দুর্গাপুর ইউনিয়নের মহামায়া লেক এলাকার সিপি বাংলাদেশ ব্রিডার ফার্মে এ ঘটনা ঘঠে। নিহত আতাউর হাকিম বগুড়া জেলার চিকাসি মোহনপুর গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে।

জানা গেছে. বুধবার রাতে সিপি হ্যাচারির ভিতরে শ্রমিকদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ বন্ধ হওয়ার এক পর্যায়ে ম্যানেজার আতাউল হাকিমকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তার সহকর্মীরা তাকে উপজেলা সদরের একটি হাসপাতালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত চমেক হাসাপাতালে পাঠিয়ে দেন। রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উপজেলা সদরের সেবা আধুনিক হাসপাতালের ওই চিকিৎসক জোবায়ের খান বলেন, আমরা আতাউল হাকিমকে অজ্ঞান অবস্থায় পেয়েছি। তার হাত, পা ও কানে আঘাতের চিহ্ন ছিলো। কান থেকে রক্তক্ষরণ হচ্ছিলো। অবস্থা আশংকাজন হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা চমেকে পাঠিয়ে দিয়েছি। 

সিপি ফার্মের এডমিন বিল্লাল হোসেন বলেন, আমরা জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। তবে বুধবার রাতে হ্যাচারিতে কি ঘটেছিল এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর হোসেন মামুন বলেন, সিপির ঘটনায় এখনো কেউ থানায় মামলা দায়ের করেনি। তবে ওই কর্মকর্তা মৃত্যুর বিষয়ে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি