ঢাকা, মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১, || ফাল্গুন ২৪ ১৪২৭

কক্সবাজারে মা-মেয়েকে কুপিয়ে হত্যা (ভিডিও)

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৪, ২০ জানুয়ারি ২০২১ | আপডেট: ১২:৩৫, ২০ জানুয়ারি ২০২১

কক্সবাজারে জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের দায়ের কোপে মা-মেয়ে নিহত হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের চরপাড়া রাবারড্যাম এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই এলাকার আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম (৩২) ও তার মেয়ে জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী জন্নাতুল ফেরদৌস (১৩)।

স্থানীয় চরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মহিউদ্দিন মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন। 

তিনি জানান, জমির বিরোধ নিয়ে একই এলাকার জাফর আলমের পুত্র আবুল কালাম (৩৫) এর সাথে ঝগড়া বাঁধে। তাতে প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলে রাশেদা বেগমের মৃত্যু হয়। এছাড়া মেয়ে জন্নাতুল ফেরদৌসকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

ন্যাক্কারজনক এই ঘটনায় এলাকায় ক্ষোভ ও শোক বিরাজ করছে।

ঘটনার পরপরই ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মোঃ আবদুল হালিম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে রয়েছেন। তিনি জানান, আবুল কালামকে ধরতে পুরো এলাকায় তল্লাশী অভিযান শুরু করেছে পুলিশ। অচিরেই তাকে ধরা হবে।

স্থানীয়রা জানিয়েছে, মঙ্গলবার চলাচলের রাস্তা বন্ধ করা নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ হয়। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে জমির বিরোধ চলে আসছিল। স্থানীয় চেয়ারম্যান-মেম্বারের দুর্বল ভূমিকার কারণে খুনের ঘটনাটি ঘটে গেল। জনপ্রতিনিধিরা এর দায় এড়াতে পারেন না বলে মনে করছে এলাকাবাসী। 

নিহত দু’জনের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি