ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

পাবনায় ট্রাক-সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ, নিহত ২

পাবনা প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৫৫, ২২ জানুয়ারি ২০২১

পাবনায়  ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অন্তত ২ জনের প্রাণহানি ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। শুক্রবার (২২ জানুয়ারি) সকাল ৯টার দিকে আতাইকুলা থানার দুবলিয়ায় এ দুর্ঘটনা ঘটে। 

হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী। নিহতরা হলেন, সুজানগর পৌর সদরের বাসিন্দা আব্দুল বারেকের স্ত্রী আরিফা সুলতানা (৪৫) ও একই এলাকার মনা কুন্ডুর ছেলে ঝন্টু কুন্ডু (৬০)।

আহতরা হলেন, আব্দুল কাদের (৫৫), তার স্ত্রী রওশন আরা রেনু (৪৫) ও নিহত আরিফা সুলতানার স্বামী আব্দুল বারেক (৫৫)। তাদের সবার বাড়ি সুজানগরে। তাদেরকে পাবনা জেনারেল হাসপাতাল ও সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ‘সকালে একটি ট্রাক পাবনা থেকে সুজানগরের দিকে যাচ্ছিল। সুজানগর থেকে যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশা পাবনায় যাওয়ার পথে আতাইকুলার দুবলিয়া বালিকা বিদ্যালয়ের সামনে ঘন কুয়াশার কারণে চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ঝন্টু কুন্ডু নিহত হয়। আহত চারজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফা সুলতানাকে মৃত ঘোষণা করেন।’
এআই/এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি