ঢাকা, শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৪ ১৪২৭

সোনারগাঁওয়ে ৮৮৩ মোবাইলসহ ১০ চোরাকারবারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৮, ২৪ জানুয়ারি ২০২১

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় র‌্যাব-১০ এর একটি টিম অভিযান চালিয়ে ৮৮৩টি মোবাইল সেটসহ ১০ চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে।

রোববার (২৪ জানুয়ারী) সকালে উপজেলার কাঁচপুর রূপালী মার্কেটে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে র‌্যাবের ১০ এর নৌবাহিনীর এনএস মো. মোমেন খাঁন মামলা দায়েরের পর দুপুরে তাদেরকে সোনারগা থানায় হস্তান্তর করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ সাহাজুল ইসলাম ওরফে সাজু, কবির হোসেন, রোমান মোল্লা, মো. রাসেল গাজী ওরফে মিঠু, হাবিবুর রহমান, মো. রাজু আহম্মেদ, নবীর হোসেন মো. শাহীন, মো. জয়নাল আবেদীন ও মো.  হাবিবউল্লাহ ওরফে সোহাগ।

জানা যায়, দীর্ঘদিন ধরে কাঁচপুর রূপালী মার্কেট এলাকায় বিভিন্ন ব্যান্ডের চোরাই মোবাইল কেনাবেচা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে র‌্যাব-১০এর একটি দল অভিযান চালিয়ে কয়েকটি দোকান থেকে ৮শ ৮৩টি মোবাইলসেট সহ ১০জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, র‌্যাব হস্তান্তরের পর গ্রেপ্তারকৃত চোরাকারবারীদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। 

আরকে// 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি