ঢাকা, মঙ্গলবার   ০২ মার্চ ২০২১, || ফাল্গুন ১৭ ১৪২৭

ধর্ষণ করে পালাতে গিয়ে জনতার হাতে ধরা

ধামইরহাট সংবাদদাতা

প্রকাশিত : ১৬:৪৫, ২৬ জানুয়ারি ২০২১

নওগাঁর ধামইরহাটে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে পালাতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে মো. আরমান প্রামাণিক (২২) নামের এক যুবক। সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার আড়ানগর ইউনিয়নের চৈতন্যপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে মধ্যরাতে পুলিশ আসামিকে থানা হেফাজতে নেন। আটককৃত আরমান প্রামাণিক নওগাঁ জেলার চকদেবপাড়া গ্রামের মো. তাহের প্রামাণিকের ছেলে। 

থানার মামলা সূত্রে জানা গেছে, উপজেলার একটি সরকারি রাস্তার সংস্কার কাজে মিস্ত্রি হিসেবে মো. আরমান প্রামানিক (২২) গত দশদিন ধরে কাজ করে আসছিল। এ সময়ে ওই স্কুল ছাত্রী তার বাড়ির আশেপাশ দিয়া চলাফেরাকালে আসামি বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দেয়। একপর্যায়ে আসামির দেয়া কু-প্রস্তাবে স্কুলছাত্রী রাজি না হলে সে ক্ষিপ্ত হয়ে ২৫ জানুয়ারি সন্ধ্যায় বাসায় একা পেয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। 

পরে ওই স্কুলছাত্রীর চিৎকারে তার মা ও স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক পালানোর চেষ্টা করে এবং আঘাতপ্রাপ্ত অবস্থায় জনতার হাতে আটক হয়। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে এবং আসামিকে ধরে থানায় নিয়ে যায়। পরে ওই স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করলে (মামলা নং-২৩, তারিখ ২৬-০১-২১ ইং) তাকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়।

ধামইরহাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল মোন্নাফ জানান, এ ঘটনায় আসামিকে মামলার প্রেক্ষিতে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে এবং ওই শিশুকে নওগাঁ জেলা মেডিকেল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি