ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১, || বৈশাখ ২৯ ১৪২৮

৭১ টিভির সাংবাদিক নিহত

ঘাতক বাসের হেলপার ঝালকাঠি থেকে গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি:

প্রকাশিত : ২০:৫৫, ২৯ জানুয়ারি ২০২১ | আপডেট: ২০:৫৬, ২৯ জানুয়ারি ২০২১

রাজধানীর গুলশানের প্রগতি সরণীতে বাস চাপায় ৭১ টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধর নিহত হওয়ার ঘটনায় অভিযুক্ত বাসের হেলপার মামুন হাওলাদারকে নলছিটি থানা পুলিশ গ্রেফতার করেছে। 

বৃহস্পতিবার গভীর রাতে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলাধীন ডেবড়া গ্রামের শ্বশুর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। আজ শুক্রবার সকালে তাকে ঝালকাঠির আদালতে সোপর্দ করা হলে জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

গত বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে অফিস শেষে মোটরসাইকেল চালিয়ে খিলক্ষেত নিকুঞ্জের বাসায় যাচ্ছিলেন গোপাল সূত্রধর। পথে ৪টা ২০মিনিটে প্রগতি সরণীর যমুনা ফিউচার পার্কের সামনে পৌঁছালে উত্তরাগামী ভিক্টর ক্লাসিকের একটি বাস পেছন থেকে এসে ধাক্কা দিয়ে কিছুদূর টেনে নিয়ে যায়। এরপর তাকে উদ্ধার করে প্রথমে বারিধারা জেনারেল হাসপাতালে নেয় হয়। এরপর অবস্থা গুরুতর হলে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করার পথে তিনি মারা যান।

 ঘটনার পর গাড়ির চালক ও হেলপার পালিয়ে যায়। যারমধ্যে হেলপার মামুন ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের মাধবপাশা গ্রামে তার গ্রামের বাড়ী চলে আসে। পরবর্তীতে এঘটনায় মামলা দায়েরের খবর পেয়ে আত্মগোপন করে একই উপজেলার পাশ্ববর্তী ডেবড়া গ্রামের শ্বশুর বাড়িতে অবস্থান নেয়। 

গোপনে সূত্রে খবর পেয়ে নলছিটি থানা পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। নিহত গোপাল সূত্রধরের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুরের পাটগ্রামে। তার স্ত্রী ও দুই ছেলে সন্তান রয়েছে। তিনি ৭১ টেলিভিশনে ভিডিও এডিটর হিসেবে কর্মরত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি