ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১১ ১৪২৮

সন্দ্বীপে শীতার্তদের পাশে শিক্ষাবিদ ড.সালেহা কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ৩০ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৯:২৮, ৩০ জানুয়ারি ২০২১

বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক ড. সালেহা কাদের এর ব্যক্তিগত তহবিল থেকে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার দীর্ঘাপাড় ইউনিয়নে ১০০  শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (২৬ জানুয়ারি) দুপুর ১টায়  দীর্ঘাপাড় ইউনিয়নের প্রবীণ কেন্দ্রে ১০০ মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় ড. সালেহা কাদের এর উপস্থিত থেকে নিজ হাতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কালাপানিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সরফুল আজাদ, একুশে টেলিভিশনের সাংবাদিক কাজী ইফতেখারুল আলম তারেক, রুবেল উদ্দিন, এসডি কর্মকর্তা আশরাফ উদ্দিন, জান্নাতুল বাকি ফাহিমাসহ প্রমুখ।

শিক্ষাবিদ ও সমাজসেবক ড. সালেহা কাদের বলেন, 'এই শীতে আপনাদের কষ্ট লাঘব করতে আমি এই কর্মসূচি হাতে নিয়েছি। আপনাদের যেকোনো দুঃখ-কষ্ট আমাকে জানাবেন; আমি সাধ্য অনুযায়ী আপনাদের পাশে থাকবো।'

তিনি আরও বলেন, এই ইউনিয়নে আমার জন্মভিটে। নদী সব কেড়ে নিলেও এখন আবার সব জেগে উঠেছে। এখানে আমার শৈশবের স্মৃতি জাগানিয়া দিন কেটেছে। আপনারা আমার আপনজন। তাই আপনাদের সুখ-দুঃখের সমান অংশীদার হতে চাই। সমাজের বিত্তবান মানুষের কাছে আমি আহ্বান জানাব তারাও যেন মানুষের কল্যাণে এভাবে এগিয়ে আসে।

উল্লেখ্য, ওইদিন ড. সালেহা কাদের এর অর্থায়নে সন্দ্বীপ ফ্রেন্ডস সার্কেল অ্যাসোসিয়েশনকে ২০০ শীতবস্ত্র প্রদান করেন। এছাড়া  করোনাকালীন সময়ে তাঁর উদ্যোগে ঢাকা, চট্টগ্রাম, সন্দ্বীপসহ দেশের বিভিন্ন জায়গায় তিনি নগদ অর্থ, খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

কে আই// 
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি