ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১, || বৈশাখ ২২ ১৪২৮

নারায়ণগঞ্জ বন্দরে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৭, ১ ফেব্রুয়ারি ২০২১

নারায়ণগঞ্জ বন্দরে এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে থানায় মামলা হয়েছে। সোমবার সকাল ৮টায় বন্দর উপজেলার কামতাল এলাকার আবুল হাসেম মিয়ার বাড়ীর সামনে নির্জন স্থানে যৌনহয়রানীর ঘটনাটি ঘটে। এ ব্যাপারে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে   ইসমাইল হোসেন নামে এক যুবককে আসামী করে  বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা  করেছেন। 

যৌনহয়রানী শিকার স্কুল ছাত্রীর বাবা জানান, তার  মেয়ে বন্দর উপজেলার হালুয়াপাড়ার শেখ জামাল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীতে লেখাপড়া করছে। করোনা ভাইরাসের কারনে স্কুল বন্ধ থাকায় সে নিয়মিত প্রাইভেট পড়ে আসছে। সোমবার সকাল ৮টায় তার  মেয়ে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে কামতাল এলাকার  আবুল হাসেমের বাড়ীর সামনে নির্জনস্থানে এলে ওৎপেতে থাকা কামতাল এলাকার আবু বাশার মিয়ার ভাড়াটিয়া  ইয়াসিন মিয়ার ছেলে ইসমাইল পথ রোধ করে যৌনহয়রানী করে। 
পরে  মেয়ে চিৎকার করলে  এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসেন। এ সময়  ইসমাইল কৌশলে দৌড়ে পালিয়ে যায়। 

এ ব্যাপারে বন্দর থানার  ওসি দিপক চন্দ্র সাহা  জানান, স্কুল ছাত্রীকে যৌনহয়রানী করার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। যৌনহয়রানী মামলায়  আসামীকে গ্রেফতারের জন্য ইতিমধ্যে মামলার তদন্তকারি কর্মকর্তা বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রেখেছেন।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি