ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩১, ১১ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১২:৪৪, ১১ ফেব্রুয়ারি ২০২১

ঢাকাস্থ চট্টগ্রাম ব্যবসায়ী কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি)  সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। 

সমিতির সভাপতি শফিকুর রহমান শফিকের সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ফারুক হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ইলেকট্রিক্যাল মটর পাম্প ইম্পোটার্স এসোসিয়েশনের সভাপতি ও সিবিএম গ্রুপের পরিচালক নাছির উদ্দিন। 

সাধারণ সভায় সমিতির গঠনতন্ত্র মোতাবেক সকল সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে সমিতির প্রধান উপদেষ্টা নাছির উদ্দিন ২০২১-২২ মেয়াদের নির্বাহী পরিষদের নাম ঘোষণা করেন এবং নবনির্বাচিত নির্বাহী পরিষদকে শপথ বাক্য পাঠ করান।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ ইলেকট্রিক্যাল মটর পাম্প ইম্পোটার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শহীদ মাহমুদ শহীদুল্লাহ। বিশেষ অতিথি নাছির উদ্দিন তার বক্তব্যে অত্র এলাকার বৃহত্তর পুরাতন ঢাকার চট্টগ্রামের ব্যবসায়ীদের সততা, নিষ্ঠা এবং সরকারের যথাযথ নিয়ম কানুন মেনে ব্যবসা করার পাশাপাশি আর্তমানবতার কল্যাণে সবাইকে অংশগ্রহণের  আহ্বান জানান।  

প্রধান অতিথি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বর্তমান করোনারকালে ব্যবসায়ীদের শত কষ্টের কথা স্বীকার করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ব্যবসায়ীদের স্বার্থে নেয়া কর্মসূচিসমূহ উত্থাপন করেন এবং বিদায়ী কমিটির সবাইকে তাদের বিভিন্ন কল্যাণমুখী কর্মসূচির জন্য ধন্যবাদ জানান ও নবনির্বাচিত নির্বাহী পরিষদের সবাইকে অভিনন্দন জানিয়ে সমিতিকে আরো বেগবান করে আর্তমানবতার সেবায় আরো নতুন নতুন কর্মসূচি, পরিকল্পনা ও বাস্তবায়নের আহ্বান জানান।   

সভাপতির বক্তব্যে শফিকুর রহমান শফিক সমিতির সকল সদস্যকে সমিতির প্রত্যেকটি কর্মসূচিতে অংশগ্রহণ ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। আগামীতে সকলকে সমিতির সকল কর্মকাণ্ডে সক্রিয় অংশগ্রহণের জন্যও আহ্বান জানান তিনি। 

অনুষ্ঠানে উপদেষ্টা পরিষদের সদস্য আবুল বশর, এম এ কাসেম, ওসমান গণি, নির্বাহী পরিষদের বিদায়ী ও নবনির্বাচিত কমিটির সকল সদস্যবৃন্দ ছাড়াও সমিতির সকল জীবনসদস্য, বৃহত্তর পুরাতন ঢাকার বিভিন্ন সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে প্রধান ও বিশেষ অতিথিকে সম্মাননা দেয়া হয়।  সভায় স্বাগত বক্তব্য ও প্রতিবেদন উপস্থাপন করেন সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. ইসমাইল। 
এআই/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি