ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

হিলিতে অবৈধ ভারতীয় পণ্য উদ্ধার, আটক ২

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১০, ১৩ ফেব্রুয়ারি ২০২১

দিনাজপুরের হিলিসহ আশপাশের সীমান্ত এলাকায় পৃথক অভিযান চালিয়ে অবৈধপথে ভারত থেকে আনা মদ, ফেনসিডিল, শাড়ি, ইয়াবা ও গরু মোটাতাজাকরণ ট্যাবলেট উদ্ধার করেছে বিজিবি। এর সাথে জড়িত দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) ভোররাত থেকে সকাল পর্যন্ত সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার ও দুজনকে আটক করে বিজিবি’র সদস্যরা। 

আটককৃতরা হলো- বিরামপুরের খিয়ার মাহমুদপুরের সামছুদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (২০), একই এলাকার ইমতিয়াজ হোসেনের ছেলে রাসেল মিয়া (৩০)।

জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফেরদৌস হাসান টিটো জানান, ভারত থেকে মাদকসহ বিভিন্ন দ্রব্য নিয়ে চোরাকারবারী দল দেশের অভ্যন্তরে আসছে এমন সংবাদের ভিত্তিতে সীমান্তে দায়িত্বরত বিভিন্ন ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করে।

বিজিবির হিলি সিপি ক্যাম্পের সদস্যরা বিশেষ কায়দায় মোটরসাইকেলের ভেতরে ফেনসিডিল পাচারের সময় ৮১ বোতল ফেনসিডিল, লেডিস চাদর ৪ পিস উদ্ধার করে। বাসুদেবপুর ক্যাম্প ১৮ পিস শাড়ি, মংলা ক্যাম্প ২০ বোতল ফেনসিডিল ও ১০ পিস ইয়াবা, ডাঙ্গাপাড়া ক্যাম্প ৫৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে। 

এছাড়া ঘাসুড়িয়া ক্যাম্প গরু মোটাতাজাকরণের ২০ হাজার পিস ট্যাবলেট ও ১৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে। ভাইগড় ক্যাম্প ২ বোতল ফেনসিডিল, ১ বোতল মদ, ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও মোটরসাইকেলসহ শরিফুল ও রাসেল নামের দুজনকে আটক করে। 

পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক বিরামপুর থানায় সোপর্দ করা হয়েছে।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি