ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ভালোবাসা পালনের নামে প্রেমিকাকে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৮, ১৬ ফেব্রুয়ারি ২০২১

গ্রেপ্তারকৃত আসামি এমরান সরদার

গ্রেপ্তারকৃত আসামি এমরান সরদার

ভালোবাসা দিবস পালনের নামে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত আসামি এমরান সরদারকে (২১) জেলহাজতে প্রেরণ করেছে ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত। 

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় মামলার তদন্তকারী কর্মকর্তা ঝালকাঠি থানার উপপরিদর্শক মোঃ হযরত আলী শহরের পূর্ব চাদকাঠি ব্রাক মোড় এলাকা থেকে এমরানকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। 

এর আগে এদিন সকাল ১০টায় ঝালকাঠি থানায় নির্যাতিতার মা মোসাঃ দিপা ওরফে আখি বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৯ (১) ধরায় মামলা দায়ের করেন। মামলা নং- ১৫।

মামলার বিবরণে উল্লেখ, ৮ মাস পূর্বে মোবাইল ফোনের মাধ্যমে ভিকটিম (১৪) এর সাথে নলছিটির কাণ্ডপাশা গ্রামের মোঃ আলমগীর সরদারের পুত্র এমরান সরদারের সাথে পরিচয় হয় এবং বিভিন্ন সময় বাদিনীর অজান্তে কথাবার্ত বলে আসছে। গত ১৪ ফেব্রুয়ারী ভ্যালেন্টাইন ডে উপলক্ষে বিকাল সাড়ে ৪টায় বাদিনী ও তার স্বামী তাদের মালিকানাধীন চায়ের দোকানে গেলে খালি বাসায় ভিকটিমের সাথে দেখা করতে আসে এমরান।

রাত পৌনে ৮টার দিকে বাদিনীর দোকানে এসে ছোট ছেলে হৃদয় (৭) বাসায় এক ভাইয়া এসে আপুকে নিয়ে পিছনের রুমে গেছে বলে জানালে বাদিনী দৌড়ে এসে তার মেয়েকে জোরপূর্বক ধর্ষণরত অবস্থায় দেখে ডাক-চীৎকার করে। এসময় ধর্ষক এমরান সরদার দ্রুত পালিয়ে যায় বলে অভিযোগ।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা থানার উপপরিদর্শক মোঃ হযরত আলী জানান, আসামিকে গ্রেপ্তর করে আদালতে সোপর্দ করা হয়েছে। পরবর্তী তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ওসি মোঃ খলিলুর রহমান জানান, ভিকটিমের মায়ের লিখিত অভিযোগ পেয়েই মামলা রুজু করা হয়েছে। পুলিশ দ্রুত অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি