ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁওয়ে স্বামীর মালামাল লুট করে স্কুল শিক্ষিকা স্ত্রী পলাতক

ঠাকুরগাঁও প্রতিনিধি  

প্রকাশিত : ১৯:১৯, ১৮ ফেব্রুয়ারি ২০২১

ঠাকুরগাঁওয়ের স্বামীর অনুপস্থিতির সুযোগে বাসার সকল মালামাল লুট করে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক স্কুল শিক্ষিকা স্ত্রীর বিরুদ্ধে। এব্যাপারে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে অভিযুক্ত স্ত্রীর কাছে একটি ল্যিগাল নোটিশ পাঠিয়েছেন অভিযোগকারী স্বামী সাইফুর রহমান ফারুক।

তিনি অভিযোগ করে বলেন, তার স্ত্রী হরিপুর উপজেলার উত্তরডাঙ্গী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। চার বছরের দাম্পত্য জীবন ভালই কেটেছিল তাদের। প্রাইমারি ট্রেনিংয়ের সুবাদে তার স্ত্রীকে নিয়ে গত এক বছর ধরে ঠাকুরগাঁও বড়মাঠ সংলগ্ন আহাদ আলীর বাড়িতে ভাড়া বাসায় অবস্থান করছিলেন। গত বুধবার সকালে তিনি নিজেদেও আবাদকৃত জমিজমা দেখাশোনার জন্য গ্রামের বাড়িতে যান। সন্ধ্যায় তিনি বাসয় ফিরে দেখেন তার সেখানে কোন কিছুই অবশিষ্ট নেই। 

ফাকা বাসায় ঢুকে তিনি দেখেন টিভি, ফ্রীজ, স্বর্ণালঙ্কার, ঘরের দামী আসবাবপত্র, ড্রয়ারে রক্তিগত গুরুত্বপুর্ণ দলিলপত্র, রান্নাঘরের জিনিষপত্র এমনকি বাথরুমের বদনা পর্যন্ত কিছুই নেই। এছাড়া তার জমি বন্ধকের চারলাখ সত্তর হাজার টাকা সেটি নিয়েও পালিয়েছে প্রতারক স্ত্রী সুবর্ণা। এসময় তিনি প্রতিবেশী খোরশেদ আলী মাষ্টারের কাছে তার স্ত্রীর মালামালসহ বাসা ছেড়ে চলে যাবার বিষয়টি জানতে পারেন। 

পরে ফারুক স্ত্রী সুবর্ণার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বাবার বাড়িতে অবস্থান করছেন বলে জানান এবং মালামাল নিয়ে যাওয়ার বিষয়টি তিনি অস্বীকার করেন। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি