ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

টিকা গ্রহণের আহ্বান শামীম ওসমানের

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৬:৫৭, ২৪ ফেব্রুয়ারি ২০২১

করোনার ভ্যাকসিন সম্পূর্ণ নিরাপদ জানিয়ে নির্ধারিত সময়ের মধ্যে সবাইকে টিকা গ্রহণের আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর খানপুর এলাকায় করোনা ডেডিকেটেড ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিজের শরীরে ভ্যাকসিন গ্রহণ করে জেলাবাসীর উদ্দেশ্যে এ আহ্বান জানান তিনি। 

শামীম ওসমান বলেন, ‘সারাবিশ্বে এখনো ১৩০টি দেশে করোনার ভ্যাকসিন পৌঁছায়নি। তবে ভ্যাকসিনপ্রাপ্ত মাত্র ২৫টি দেশের মধ্যে বাংলাদেশও রয়েছে। এটা আমাদের জন্য অত্যন্ত গৌরবের ব্যাপার। এটা আওয়ামী লীগ সরকারের বিরাট সাফল্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অবদান।’ 

তিনি জানান, ‘জেলায় এ পর্যন্ত ৪০ হাজার মানুষ ভ্যাকসিন গ্রহণ করেছেন এবং নারায়ণগঞ্জসহ সারা দেশের কোথাও কারো পার্শ্ব প্রতিক্রিয়া হয়নি।’ তাই নির্ধারিত সময়ের মধ্যে সবাইকে এই টিকা গ্রহণ করার তাগিদ দিয়ে পাশাপাশি মাস্ক ব্যবহারসহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে সবার প্রতি অনুরোধ জানান তিনি। 

এছাড়া মহামারি করোনাকালীন সময় থেকে এখন পর্যন্ত নারায়ণগঞ্জের এই হাসপাতালে যেসব অস্থায়ী স্বাস্থ্যকর্মী জীবনের ঝুঁকি নিয়ে সেবা প্রদান করে যাচ্ছেন তাদের চাকরি স্থায়ীকরণের ব্যাপারে সংশ্লিষ্ট দপ্তরের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুপারিশ করবেন বলেও আশ্বাস দেন শামীম ওসমান।

এআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি